× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৪ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার
ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

সিদ্ধিরগঞ্জে যুব মহিলা লীগ নেত্রীকে ধর্ষণ

শেষের পাতা

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | ৯ অক্টোবর ২০১৯, বুধবার, ৯:১১

সিদ্ধিরগঞ্জে যুব মহিলা লীগ নেত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা হয়েছে। ধর্ষণের শিকার ওই যুব মহিলালীগ নেত্রী বাদী হয়ে মঙ্গলবার দুপুরে সিদ্ধিরগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। মামলার প্রধান আসামি সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সাবেক সদস্য শরিফুর রহমান পারভেজ (৪৫)। তবে বর্তমানে সে নিজেকে যুবলীগ নেতা পরিচয় দেয়। এদিকে ধর্ষণে সহযোগিতা করায় সিদ্ধিরগঞ্জ বাজার এলাকার নুরু সেক্রেটারির ছেলে জাহাঙ্গীর আলম (৪৬)কে মামলায় দুই নাম্বার আসামি করা হয়েছে। মামলা সূত্রে জানা যায়, বিয়ের প্রলোভন দেখিয়ে ওই যুব মহিলা লীগ নেত্রীর সঙ্গে দৈহিক সম্পর্ক গড়ে তোলে মিজিমিজি আবদুল আলী পুল এলাকার আবদুর রহমানের ছেলে সাবেক ছাত্রলীগ নেতা শরিফুর রহমান পারভেজ। এতে ওই নারী নেত্রী দুই মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। এক পর্যায়ে সে বিয়ে করার কথা বললে অস্বীকৃতি জানায় পারভেজ।
এরপর ওই নেত্রী গত ৬ই সেপ্টেম্বর রোববার রাতে পারভেজের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেন। পুলিশ অভিযুক্ত পারভেজকে ধরতে রাতেই তার বাড়িতে অভিযান চালায়। তবে তাকে বাড়িতে পায়নি। অভিযুক্ত পারভেজ একসময় অস্ত্রধারী সন্ত্রাসী ছিল বলে এলাকাবাসী জানিয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার (ওসি) কামরুল ফারুক জানান, পারভেজের বিরুদ্ধে মামলা নেয়া হয়েছে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
safiq
৯ অক্টোবর ২০১৯, বুধবার, ৯:১৪

তোমাকে রাজনীতি করতে কে বলছে ?

ahammad
৮ অক্টোবর ২০১৯, মঙ্গলবার, ১:০৫

সোনার ছেলেরা এত দূষ্টামী করতে নেই । নিজের দলের উপর িনর্জাতন করলেতো রেহাই পাবে না ।

অন্যান্য খবর