× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২২ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার

আবরার হত্যার প্রতিবাদে ঢাবিতে ছাত্রদলের মৌন মিছিল

অনলাইন

স্টাফ রিপোর্টার | ৯ অক্টোবর ২০১৯, বুধবার, ১:১৩

বুয়েট ছাত্র আবরার ফাহাদ হত্যার প্রতিবাদে মৌন মিছিল করেছে জাতীয়তাবাদী ছাত্রদল। আজ বুধবার সকাল এগারোটায় বিশ্ববিদ্যালয় এলাকায় এই মৌন মিছিল করে তারা।

মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল বলেন, আজ সারাদেশের শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে সরকার সমর্থিত ছাত্র সংগঠন ছাত্রলীগ একটি ত্রাসের রাজত্ব কায়েম করেছে। যেখানে শিক্ষার কোন সুষ্ঠু পরিবেশ নেই। মতপ্রকাশের স্বাধীনতা নেই। মুক্ত চিন্তার স্বাধীনতা  নেই। যেখানে সাধারণ শিক্ষার্থীরা নিরাপত্তাহীনতায় ভূগছে। বর্তামান সময়ে ছাত্রলীগ দানবীয় শক্তিতে রুপান্তরিত হয়েছে।


তিনি বলেন, সেই অপশক্তিকে বধ করার সময় এসেছে। সাধারণ ছাত্রছাত্রীদের এখন জেগে উঠার সময় এসেছে। সারাদেশের শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে শিক্ষার সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনতে আমাদের সবাইকে সোচ্চার হতে হবে। আমাদের একভাই আবরার সরকারের গঠনমূলক সমালোচনা করায় ছাত্রলীগের হাতে খুন হয়েছে। শহীদ আবরারের স্বপ্ন বাস্তবায়নের জন্য আমরা হাজারো আবরার রাজপথে থাকব।

মৌন মিছিলে উপস্থিত ছিলেন ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল  হোসেন শ্যামল। বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি আল  মেহেদী তালুকদার ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাফিজুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন নাসির, ছাত্রনেতা আপেল মাহমুদ প্রমূখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর