× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২০ অক্টোবর ২০১৯, রবিবার

সাভারে বিকাশের টাকা লুটের চেষ্টা অস্ত্রসহ আটক ৩

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | ১০ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার, ৯:১৭

সাভারের আশুলিয়ায় বিকাশের এক কর্মকর্তার কাছ থেকে ৪০ লাখ টাকা লুটের চেষ্টা করেছে একটি সশস্ত্র সন্ত্রাসী দল। এ সময় স্থানীয়রা ওই সন্ত্রাসীদের হাতেনাতে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। এ ঘটনায় সন্ত্রাসীদের হামলায় বিকাশ কর্মকর্তাসহ আহত হয়েছে অন্তত ৫ জন। গতকাল দুপুরে ভাদাইল এলাকার সাদেক ভূঁইয়ার মার্কেটের সামনে এই ঘটনা ঘটে। এ ছাড়া ঘটনাস্থল থেকে সন্ত্রাসীদের ব্যবহৃত একটি নাম্বার প্লেটবিহীন মোটরসাইকেল, চাপাতি ও দুটি খেলনা পিস্তল উদ্ধার করা হয়েছে। থানা পুলিশ ও স্থানীয়রা জানায়, দুপুরে বিকাশের বিক্রয় প্রতিনিধি রাসেল আহমেদ বিভিন্ন এজেন্টের কাছ থেকে প্রায় ৪০ লাখ টাকা সংগ্রহ করে ভাদাইল এলাকার একটি বিকাশ এজেন্টের দোকানে অবস্থান করছিল। এ সময় অস্ত্রধারী তিন যুবক মোটরসাইকেলে করে এসে চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে বিকাশ কর্মকর্তার কাছে থাকা টাকা লুটের চেষ্টা করে। এ ঘটনায় বিকাশ দোকানিসহ আশপাশের লোকজন ঘটনাস্থল ঘেরাও করে তিন সন্ত্রাসীকে আটক করে।
পরে তাদেরকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে। প্রত্যক্ষদর্শী আমিনুল ইসলাম বলেন, বিকাশের বিক্রয় প্রতিনিধি রাসেল আহমেদের টাকা ছিনিয়ে নেয়ার সময় আমরা সন্ত্রাসীদের ঘেরাও করে আটকের চেষ্টা করি। এ সময় তারা চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপালে আমার গাড়ির চালক তাদের একজনকে পিস্তলসহ ধরে ফেলে। বিকাশের আশুলিয়া জোনের সিনিয়র কর্মকর্তা জহিরুল ইসলাম জানান, আমাদের ডিস্ট্রিবিউটর সেলস (ডিএস) টাকা সংগ্রহের সময় সন্ত্রাসীরা তাকে কুপিয়ে আহত করে। এ ঘটনায় তার হাতের একটি আঙ্গুল কেটে যাওয়ায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রিজাউল হক দিপু বলেন, বিকাশের বিক্রয় প্রতিনিধির ৪০ লাখ টাকা লুটের চেষ্টাকালে দেশীয় অস্ত্রসহ তিনজনকে আটক করা হয়েছে।

 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর