× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২০ অক্টোবর ২০১৯, রবিবার

দিনাজপুরে বাসের ধাক্কায় পথচারী নিহত

অনলাইন

স্টাফ রিপোর্টার, দিনাজপুর থেকে | ১০ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার, ১০:১৮

দিনাজপুরে চিরিরবন্দরে বিআরটিসি বাসের ধাক্কায় অজ্ঞাত (৫০) এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দু’জন। ঘটনাটি ঘটেছে বুধবার রাত সাড়ে ৮ টায় রংপুর-দিনাজপুর মহাসড়কের চিরিরবন্দর রাণীরবন্দর বাজারে।

আহতরা হলেন, চিরিরবন্দর উপজেলার নশরতপুর ইউনিয়নের রাণীপুর গ্রামের মোক্তারুল হোসেন (২২) ও আলোকডিহি ইউনিয়নের গছাহার গ্রামের রিয়াজুল ইসলাম (৪০)। তাদের আশঙ্কাজনক অবস্থায় এম আবদুুর রহিম মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, রাত সাড়ে ৮টার দিকে দিনাজপুরগামী একটি বিআরটিসি বাস রাণীরবন্দর বাজারে এসে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় থাকা পথচারিদের সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়।

দশমাইল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিএম শামসুর নুর এ ঘটনার সত্যতা নিশ্চিত করে তিনি জানান, নিহত ব্যক্তির নাম ঠিকানা এখন পর্যন্ত পাওয়া যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য এম আবদুর রহিম মেডিকেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর