× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২০ অক্টোবর ২০১৯, রবিবার

গাংনীতে নারীর লাশ উদ্ধার

বাংলারজমিন

গাংনী (মেহেরপুর) প্রতিনিধি | ১১ অক্টোবর ২০১৯, শুক্রবার, ৭:২৯

গাংনীতে পারভিনা খাতুন (৪৭) নামের স্বামী পরিত্যক্ত এক মহিলার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এক কন্যা সন্তানের জননী পারভিনা গাংনী উপজেলার কাজীপুর গ্রামের মৃত আতর আলীর কন্যা। গতকাল সকাল ৮টার দিকে উপজেলার হাড়াভাঙ্গার বাজারের একটি দোকানের সামনে থেকে পারভিনার ঝুলন্ত লাশ উদ্ধার করে স্থানীয় পীরতলা পুলিশ ক্যাম্পের সদস্যরা। স্থানীয়রা জানান, সকালে পথচারীরা হাড়াভাঙ্গা বাজারের শিপন ভ্যারাইটি স্টোরের সামনে একটি আড়ার সঙ্গে মহিলার ঝুলন্ত লাশ দেখতে পান। পরে পুলিশ এসে লাশটি কাজীপুর গ্রামের পারভিনা খাতুনের বলে চিহ্নিত করে। পারভিনার চাচাতো ভাই নবীছুদ্দীন জানান, পারভিনা খাতুনের সঙ্গে ৮ বছর আগে বিয়ে হয় একই এলাকার বালিয়াঘাট গ্রামের জুলহাস আলীর। তার একটি ৫ বছর বয়সী মেয়ে আছে। দু’বছর আগে পারভিনাকে তার স্বামী তালাক দেয়।
সে থেকে বাবার বাড়িতে বসবাস করে আসছিল। স্থানীয়দের ধারণা, পারভিনাকে হত্যা শেষে দোকানের সামনে আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলিয়ে রেখে গেছে  দুর্বৃত্তরা। স্থানীয় পীরতলা পুলিশ ক্যাম্পের ইনচার্জ মহাম্মদ আলী জানান, লাশ উদ্ধার করা হয়েছে। লাশটি যেভাবে ঝুলন্ত ছিল। প্রাথমিকভাবে মনে হচ্ছে এটি হত্যা। তবে তদন্ত করে বিস্তারিত বলা যাবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর