× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২০ অক্টোবর ২০১৯, রবিবার

সিরাজগঞ্জে আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য গ্রেপ্তার

বাংলারজমিন

সিরাজগঞ্জ প্রতিনিধি | ১১ অক্টোবর ২০১৯, শুক্রবার, ৮:৩৯

 একটি মিনি ট্রাক ও লুট করা মালামালসহ সিরাজগঞ্জে আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো, বরগুনা জেলা সদরের ধলুয়া গ্রামের আবুল কালামের ছেলে তরিকুল ইসলাম ওরফে সুমন (২৭), একই গ্রামের শফিকুল ইসলামের ছেলে আল-আমিন (২৭), একই উপজেলার পশ্চিম গুদিঘাটা গ্রামের সোনা মিয়ার ছেলে মো. সোহেল (২৫) ও কলাতলা গ্রামের মৃত আলমের ছেলে ট্রাক চালক আল-আমিন (২৮), সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার বামুরিয়া গ্রামের আমিনুল ইসলামের ছেলে হাফিজুল ওরফে আকাশ (২৫), নোয়াখালীর চাটখিল উপজেলার হরিকৃষ্ণপুর গ্রামের আবদুর রহিমের ছেলে মো. জাফর (২৫), নারায়ণগঞ্জের বন্দর থানার কেউটলা গ্রামের জসিম উদ্দিনের ছেলে মো. ইব্রাহিম (২৭) এবং কুমিল্লার বুড়িচং থানার কংশনগর গ্রামের আবদুুর রহমানের ছেলে ইমরান (৩০)। এ ঘটনায় সিরাজগঞ্জ থানার উপ-পরিদর্শক বদরুদ্দোজা জিমেল বাদী হয়ে মামলা দায়ের করেছেন।
মামলার বাদী বলেন, বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের কোনাগাতী এলাকায় সংঘবদ্ধ ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত সাড়ে ৯টার দিকে ওই এলাকায় অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ৩/৪ জন ডাকাত দৌড়ে পালিয়ে গেলেও ট্রাক ও লুটের মালামালসহ ওই ৮ জনকে গ্রেপ্তার করা হয়। এ সময় ট্রাকে থাকা বিভিন্ন কসমেটিক সামগ্রী, মোবাইল সেট, ইজি বাইকের যন্ত্রাংশ পাওয়া যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা কড্ডা-সিরাজগঞ্জ সড়কসহ বিভিন্ন মহাসড়কে ডাকাতির কথা স্বীকার করেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর