× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২০ অক্টোবর ২০১৯, রবিবার

মহেশপুরে আওয়ামী লীগ প্রার্থীর রঙিন লিফলেট

বাংলারজমিন

ঝিনাইদহ প্রতিনিধি | ১১ অক্টোবর ২০১৯, শুক্রবার, ৮:৩৯

আসন্ন মহেশপুর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী ময়জদ্দীন হামীদের পক্ষে রঙিন লিফলেট বিতরণ করা হচ্ছে। গতকাল সরজমিন গিয়ে দেখা গেছে বৈচিতলা, মহেশপুর ও খালিশপুর এলাকায় নৌকার প্রচার মাইকের গাড়ি থেকে এই রঙিন লিফলেট ভোটারদের মাঝে বিতরণ করা হচ্ছে। মহেশপুরের অনেক গ্রামেও বিতরণ করা হচ্ছে রঙিন এই লিফলেট। নির্বাচন আচরণবিধি লঙ্ঘন করে এই রঙ্গিন হ্যান্ডবিল ছাপানো হয়েছে বলে প্রতিপক্ষ প্রার্থীর লোকজন অভিযোগ করেছেন। তবে আওয়ামী লীগ প্রার্থী ময়জদ্দীন হামীদ অভিযোগ অস্বীকার করে জানান, ‘এই লিফলেট তার পক্ষ থেকে ছাপানো হয়নি। অল্প কথা দিয়ে আমি শুধু সাদামাটা পোস্টার ছাপিয়ে বিতরণ করেছি। এটা কে বা কারা করেছে তা আমি জানি না। হয়তো কেউ ষড়যন্ত্র করে করতে পারে বলেও তিনি জানান।’ ঝিনাইদহ জেলা নির্বাচন অফিসার রোকনুজ্জামান বলেন, এমন রঙ্গিন লিফলেট বিতরণ হচ্ছে কিনা তা আমি ম্যাজিস্ট্রেট দিয়ে অনুসন্ধান করে ব্যবস্থা নিচ্ছি।
তিনি বলেন নির্বাচন স্বচ্ছ ও গ্রহণযোগ্য করতে আমরা বদ্ধপরিকর। উল্লেখ্য ৫ম ধাপে ঝিনাইদহের কোটচাঁদপুর ও মহেশপুর উপজেলায় ১৪ই অক্টোবর নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে সরকারি দল আওয়ামী লীগ ও বিএনপির প্রার্থীরা অংশগ্রহণ করছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর