× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২০ অক্টোবর ২০১৯, রবিবার

খুলনার কোচিং সেন্টারের পরিচালক ডা. তারিম গ্রেপ্তার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, খুলনা থেকে | ১১ অক্টোবর ২০১৯, শুক্রবার, ৮:৪৬

খুলনায় মেডিকেল ভর্তি কোচিং ‘থ্রি ডক্টরস’র পরিচালক ডা. তারিম ওরফে ইউনুস খান তারিমকে গ্রেপ্তার করা হয়েছে। খুলনা জেলা প্রশাসন পরিচালিত ভ্রাম্যমাণ আদালতের অভিযানে গতকাল দুপুরে নগরীর বেনী বাবু রোডের ওই কোচিং সেন্টার থেকে তাকে আটক করা হয়। গ্রেপ্তার তারিম বিএমএর সদস্য, স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) খুলনা জেলার সাংগঠনিক সম্পাদক ও খুলনা মেডিকেল কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ছিলেন। খুলনা শহরের প্রাণকেন্দ্র ফুল মার্কেট এলাকার বেনী বাবু রোডের একটি বহুতল ভবনে এ কোচিং সেন্টার অবস্থিত। এর মালিক ইউনুস খান তারিম একজন সরকারি চিকিৎসক। তিনি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিকেল অফিসার। অভিযানের নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইমরান খান ও মো. মিজানুর রহমান। তারা জানান, আজ ১১ই অক্টোবর শুক্রবার মেডিকেল কলেজে এমবিবিএস ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।
ওই পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের সঙ্গে জড়িত থাকার সন্দেহভাজন হিসেবে ডা. তারিমকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় কোচিংয়ের সিসি ক্যামেরার ফুটেজ ও একটি কম্পিউটারের হার্ডডিস্কও জব্দ করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর