× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২০ অক্টোবর ২০১৯, রবিবার
ব্যবসায়ী খুন

ঘাতকদের ফাঁসির দাবিতে উত্তাল মনপুরা

বাংলারজমিন

ভোলা প্রতিনিধি | ১১ অক্টোবর ২০১৯, শুক্রবার, ৮:৪৬

জেলার মনপুরা উপজেলার ফকিরহাট বাজরের ব্যবসায়ী আলাউদ্দিনকে হত্যার প্রতিবাদ ও ঘাতকদের ফাঁসির দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন করেছে তার পরিবারসহ মনপুরার সর্বস্তরের মানুষ। গতকাল সকাল থেকে দুপুর পর্যন্ত প্রায় ১ কিলোমিটার এলাকা জুড়ে এ বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে নারী পুরুষসহ ৫ হাজারের অধিক মানুষ অংশগ্রহণ করেন। মানববন্ধনে বক্তারা বলেন, ঘাতকদের দ্রুত বিচার করে ফাঁসি দিতে হবে। ঘাতকরা যাতে আইনের ফাঁক-ফোকর দিয়ে বের না হতে পারে তার জন্য সরকারের কাছে দাবি জানানো হয়। হত্যাকাণ্ডের সঙ্গে আর কেউ জড়িত আছে কি না সুষ্ঠু তদন্তে তা বের করার আহবান জানানো হয়। নিরপরাধ মানুষ যাতে এই আর হত্যার শিকার না হয় সেই ব্যবস্থা করতে প্রশাসনের প্রতি অনুরোধ করা হয়। নিহত আলাউদ্দিনের স্ত্রী শাহনাজ আকতার ঋতু (৩২) বলেন, আমার মতো আর যেন কোন স্ত্রীর জীবনে এই ধরনের ঘটনা না ঘটে।
আর যেন কোন মেয়েকে স্বামী হারাতে না হয়। আমার ৪টি সন্তান। আমার ছোট ছেলের বয়স মাত্র ১ মাস। আমি ঘটনার সঙ্গে জড়িত সকলের সর্বোচ্চ শাস্তির দাবি করছি। নিহতের বড় মেয়ে সুমাইয়া (১০) বলেন, আমার বাবার মতো ভালো মানুষ আর হয় না। আপনারা আমার বাবাকে ফিরিয়ে দেন। আমি আমার বাবার কাছে যাবো। যারা আমার বাবাকে গলাকেটে হত্যা করেছে তাদের ফাঁসি চাই। এর আগে গত রোববার রাতে মনপুরা উপজেলার হাজিরহাট ইউনিয়নের চরফৈজুদ্দিন গ্রামের বাসিন্দা মো. মজিবুল হক মোল্লার বড় ছেলে ও ফকিরহাট বাজারের ডাচ্‌ বাংলা মোবাইল ব্যাংকের এজেন্ট ও ব্যবসায়ী আলাউদ্দিন মোল্লাকে গলা কেটে হত্যা করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর