× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২০ অক্টোবর ২০১৯, রবিবার

ছোটপর্দায় আজ

বিনোদন

| ১১ অক্টোবর ২০১৯, শুক্রবার, ৮:৫৪

এটিএন বাংলায় ‘স্টারলাইন রান্নাঘর’
এটিএন বাংলায় আজ সকাল ১০টা ৩০ মিনিটে প্রচার হবে রান্না বিষয়ক অনুষ্ঠান ‘স্টারলাইন রান্নাঘর’। রন্ধনবিদ লবী রহমানের উপস্থাপনায় অনুষ্ঠানটি পরিচালনা করেছেন লানা খান। স্বাস্থ সম্মত খাবারের ধারণা থেকে নির্মাণ করা হয়েছে এ অনুষ্ঠান। এতে প্রতি পর্বে উপস্থিত থাকেন দু’জন অতিথি। দর্শকদের জন্য তারা তাদের পছন্দের রেসিপি রান্না করে দেখান। আগত অতিথিদের মধ্যে থাকেন রান্না বিষয়ক বিভিন্ন রিয়েলিটি শোতে অংশগ্রহণকারীদের মধ্যে থেকে একজন রন্ধন শিল্পী। এছাড়াও থাকেন একজন জনপ্রিয় সেলিব্রেটি। অনুষ্ঠানের প্রথম অংশে আগত অতিথিরা দর্শকদের জন্য বিভিন্ন রকম মজার রেসিপি রান্না করে দেখান।
দ্বিতীয় পর্বে উপস্থিত হন পুষ্টিবিদ তামান্না চৌধুরী। তিনি রান্না করা খবারগুলোর পুষ্টিগুন বর্ণনা করেন।
একুশে টিভিতে ‘ভালো থাকা যায়’
মানুষের জীবনে হতাশা কিংবা ব্যর্থতা কেন বা কি করণীয়, কোন পথেই বা রয়েছে এর উত্তরণ? বিশ্লেষণধর্মী এই সকল বিষয় নিয়ে সমাজের বিভিন্ন স্তরের বিশিষ্টজনদের অংশগ্রহণে উদ্দীপনামূলক অনুষ্ঠান ‘ভালো থাকা যায়’। মুনিরা ইউসুফ মেমীর উপস্থাপনায় এবং ইসরাফিল শাহীনের প্রযোজনায় প্রতি শুক্রবার সকাল ৯টা ৩০ মিনিটে সরাসরি সম্প্রচার করা হয় অনুষ্ঠানটি। এর প্রতি পর্বে সরাসরি ফোনের মাধ্যমে বিশেষজ্ঞ অতিথির সঙ্গে দর্শকরা তাদের সমস্যা এবং ভাবনা আলোচনা করতে পারেন।
এনটিভিতে ‘সোনার খাঁচা’
এনটিভিতে আজ রাত ৮টা ২০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘সোনার খাঁচা’। নাটকটি প্রতি সপ্তাহের বৃহস্পতি, শুক্র ও শনিবার প্রচার হচ্ছে। বৃন্দাবন দাসের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সাগর জাহান। অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, তানজিকা আমিন, নাবিলা ইসলাম, আল মনসুর, ফজলুর রহমান বাবু, আ খ ম হাসান, শাহানাজ খুশি, শানু, আরফান আহমেদ, সজীব, হারুন, রাজা প্রমুখ। তৃণমূলের সবচেয়ে প্রাচীন সেবাদানকারী প্রতিষ্ঠানের নাম ইউনিয়ন পরিষদ। এই নাটকের কাহিনী বিস্তৃত হয়েছে উত্তরবঙ্গের প্রত্যন্ত অঞ্চলের একটি ইউনিয়ন পরিষদকে ঘিরে।
মাছরাঙা টেলিভিশনে ‘ইচ্ছে গানের দুপুর’
আজ দুপুর ২টা ৩০ মিনিটে মাছরাঙা টেলিভিশনের ফোনো লাইভ কনসার্ট ‘ইচ্ছে গানের দুপুর’-এ সংগীত পরিবেশন করবেন শামীম । এ অনুষ্ঠানে নিজের পছন্দের বেশ কিছু গান গাইবেন শিল্প। সেই সঙ্গে টেলিফোনে দর্শকদের অনুরোধের গানও করবেন। দিঠি আনোয়ারের উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রযোজনা করবেন অজয় পোদ্দার।
বৈশাখী টেলিভিশনে ‘মিউজিক ট্রেন’
বৈশাখী টেলিভিশনে প্রতি  শুক্রবার রাত সাড়ে ৯ টায় প্রচার হচ্ছে মিউজিক্যাল শো রিদিসা চকো ফান বিস্কিটস ‘মিউজিক ট্রেন’। এ অনুষ্ঠানে অন্যদের সঙ্গে আজ প্রচার হবে মিনার রহমানের গান। আমাদের দেশে অনেক প্রতিশ্রুতিশীল শিল্পী আছেন যারা নিয়মিতই মিউজিক ভিডিও নির্মাণ করে থাকেন। অনেক সময় তাদের অডিও গানের চেয়ে মিউজিক ভিডিওটিই ব্যাপক জনপ্রিয়তা পায়। সেইসব জনপ্রিয় মিউজিক ভিডিও থেকে নির্বাচিত বেশ কয়েকটি নিয়েই ‘মিউজিক ট্রেন’। মিউজিক ভিডিওগুলো থেকে থাকছে দর্শকদের জন্য মজার মজার ক্যুইজ। উত্তরদাতাদের জন্য রয়েছে আকর্ষণীয় উপহার। তাসনুভা মোহনার উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন শাহ্‌ আলম।
দীপ্ত টিভিতে ?‘সুলতান সুলেমান’?
দীপ্ত টিভিতে আজ সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে প্রচার হবে বাংলায় ডাব করা জনপ্রিয় তুর্কি ধারাবাহিক ?‘সুলতান সুলেমান’?। প্রায় সাতশ বছর ধরে তুরষ্কের অটোম্যান সাম্রাজ্যের রাজত্ব ছিল পৃথিবী জুড়ে। এই সাম্রাজ্যের স্বর্ণযুগ ছিল সুলতান সুলেমানের নেতৃত্বে ষোড়শ থেকে সপ্তাদশ শতাব্দী। ক্ষমতার টানাপড়নে অটোম্যান সাম্রাজ্যের ষড়যন্ত্রে, গুপ্তহত্যা, ভাই হত্যা, সন্তান হত্যা এবং দাসপ্রথার অন্তরালে কাহিনী নিয়ে র্নিমিত এই মেগাসিরিয়াল। এখানে জীবন্ত হয়ে উঠেছে সুলতানকে প্রেমের জালে আবদ্ধ করে এক সাধারণ দাসীর সম্রাজ্ঞী হয়ে উঠার কাহিনী।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর