× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২০ অক্টোবর ২০১৯, রবিবার

সেরার তালিকায়

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১১ অক্টোবর ২০১৯, শুক্রবার, ৮:৫৬

ভারত-বাংলাদেশ ফিল্ম অ্যাওয়ার্ডের প্রথম আসর বসছে আগামী ২১শে অক্টোবর। রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার নবরাত্রি হলে হবে এ আয়োজন। সমপ্রতি ভারত-বাংলাদেশ ফিল্ম অ্যাওয়ার্ডের মনোনয়ন তালিকা প্রকাশ হয়েছে। আয়োজক প্রতিষ্ঠান সূত্রে জানা যায়, ২০১৮ সালের জুন থেকে ২০১৯ সালের জুন মাস পর্যন্ত ভারত-বাংলাদেশে মুক্তি পাওয়া বাংলা ভাষার ছবিগুলোর মধ্য থেকে এই অ্যাওয়ার্ড দেয়া হবে। এটি আয়োজন করছে ফিল্ম ফেডারেশন অব ইন্ডিয়া। এই অনুষ্ঠানে তিন ক্যাটাগরিতে মোট ২৪টি পুরস্কার দেয়া হবে। এই আসরে সেরা অভিনেত্রী ক্যাটাগরিতে বাংলাদেশ থেকে চারজন অভিনেত্রী মনোনয়ন পেয়েছেন। তারা হলেন- জয়া আহসান (দেবী), নুসরাত ইমরোজ তিশা (ফাগুন হাওয়ায়), ইয়ামিন হক ববি (নোলক) ও পূজা চেরি (পোড়ামন-২)।
এদিকে, ভারত থেকে সেরা অভিনেত্রীর মনোনয়ন পেয়েছেন অপর্ণা সেন (বসু পরিবার), স্বস্তিকা মুখার্জি (শাহজাহান রিজেন্সি), ঋতুপর্ণা সেনগুপ্ত (আহা রে) ও পাওলি দাম (কণ্ঠ)। ‘নোলক’ ছবিতে মনোনয়ন পাওয়া চিত্রনায়িকা ববি বলেন, ভালো কিছু ছবির সঙ্গে প্রতিযোগিতা করতে হয়েছে। সেরা অভিনেত্রী হিসেবে বাংলাদেশ থেকে আমি মনোনয়ন পেয়েছি। দেখা যাক শেষ পর্যন্ত কি হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর