× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ৮ ডিসেম্বর ২০১৯, রবিবার

কেন্দ্রীয় কার্যালয়ের সামনেই বিএনপির সমাবেশ

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১২ অক্টোবর ২০১৯, শনিবার, ২:৫৪

ভারতের সাথে দেশ বিরোধী চুক্তি বাতিল ও আবরার হত্যার প্রতিবাদে বিএনপির পূব ঘোষিত সমাবেশ শুরু হয়েছে।

পুলিশের পক্ষ থেকে আনুষ্ঠানিক অনুমতি না পেলেও দুপুর ২ টায় বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ সমাবেশ শুরু হয়। সমাবেশের শুরুতে বক্তব্য দেন সদ্য বিদায়ী ছাত্রদল সাধারণ সম্পাদক আকরামুল হাসান। মহিলা দলের যুগ্ম সাধারণ সম্পাদক হেলেন জেরীন খান৷ সমাবেশের সঞ্চালনা করছেন বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী।

সমাবেশের অনুমতির বিষয়ে বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ মানবজমিনকে বলেন, আমরা ডিএমপি অতিরিক্ত কমিশনার মনিরুল ইসলাম কে অবহিত করেছি সমাবেশের বিষয়ে। তারা বলেছেন আমরা কমিশনারকে জানাবো।

তিনি বলেন, আমরা তাদের বলেছি আমাদের দলের নেতাকর্মীরা চলে আসছে। আমরা সমাবেশ করতে চাই। তখন তারা বলেন, ঠিক আছে আপনারা যান।

আজাদ বলেন,  আমরা আশা করছি সরকার আমাদের শান্তিপূর্ণ সমাবেশ করতে দিবে।
আমাদের সমবেশ হবে শান্তিপূর্ণ।  

এদিকে শনিবার সকাল থেকে সমাবেশে যোগ দিতে সকাল থেকে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আসেন দলের নেতাকর্মীরা। এর আগে সকাল ৯ টা থেকে নয়াপল্টনে অবস্থান নেয় পুলিশ। বেলা ১২ টর দিকে পুলিশের সাথে বিএনপি নেতাকর্মীদের দু'দফা ধাওয়া পাল্টা ধাওয়া হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
ahammad
১৩ অক্টোবর ২০১৯, রবিবার, ৬:৪২

বি,এন,পির , নেত্ত্বকে কায্যকরী ভূমিকায় আনতে হলে, কেন্দ্রথেকে তৃনমুল সকল সংগঠন কউনচিলের মাধ্যমে পূর্ণগঠন করা দরকার। আর পকট কমিটি নয়, তাহলে দলীয় কোন্দল নিরসন হবে না ।

অন্যান্য খবর