× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১৩ ডিসেম্বর ২০১৯, শুক্রবার

ছাত্রলীগ সভাপতি-সাধারণ সম্পাদকের কক্ষ সিলগালা

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১২ অক্টোবর ২০১৯, শনিবার, ৩:৩২

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) শাখা ছাত্রলীগের সভাপতি জামি উস সানির কক্ষ সিলগালা করে দিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। বিশ্ববিদ্যালয়ের ছাত্র আবরার ফাহাদকে পিটিয়ে হত্যার ঘটনায় শিক্ষার্থীদের আন্দোলনের মুখে শুক্রবার বিশ্ববিদ্যালয়ে ছাত্র রাজনীতি নিষিদ্ধ করার পর এ পদক্ষেপ নেয়া হয়। বুয়েটের আহসান উল্লাহ হলের ৩২১ নম্বর কক্ষে থাকতেন ২০১২-১৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থী জামি উস সানি। আজ বুয়েটের ছাত্র কল্যাণ উপদেষ্টা (ডিএসডব্লিউ) অধ্যাপক ড. মো. মিজানুর রহমান রুমটি সিলগালা করে দেন। এছাড়া শেরে বাংলা হলে বুয়েট শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাসেলের ৩০১২ নম্বর রুমটিও সিলগালা করে দেয়া হয়। বর্তমানে আবরার ফাহাদ হত্যা মামলায় গ্রেপ্তার রয়েছেন তিনি।

সিলগালা করা হয়েছে আহসান উল্লাহ হলের ১২১ নম্বর কক্ষে ছাত্রলীগের অফিসসহ হলগুলোতে বিভিন্ন হলে ছাত্ররীগের অফিস।

এরআগে বুয়েটের হলগুলো থেকে সিট দখলদারিত্ব উচ্ছেদ ও সাংগঠনিক ছাত্র সংগঠনগুলোর অফিস সিলগালা করার নির্দেশনা জারি করে কর্তৃপক্ষ। শুক্রবার বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক ডা. মো. সাইদুর রহমানের স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ নির্দেশনা দেয়া হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
ফারুকী
১২ অক্টোবর ২০১৯, শনিবার, ৫:৪৮

যে কোনো শিক্ষা প্রতিষ্ঠান প্রাইমারি থেকে ভার্সিটি পযন্ত লেখা পড়া করার জন্য বাবা মা তাদের সন্তানকে পাঠায় । ছাত্ররা শিক্ষা প্রতিষ্ঠানে যায় শিক্ষা অর্জনের জন্য । জ্ঞান অর্জনের জন্য । ছাত্ররা কেন রাজনীতি করবে । শিক্ষা পর্ব শেষ করে তারপর রাজনীতি । সব ধরনের শিক্ষা প্রতিষ্ঠান থেকে রাজনীতি বন্ধ করা উচিত----?

অনিচ্ছুক
১২ অক্টোবর ২০১৯, শনিবার, ৩:১২

দেরিতে হলেও ভাল পদক্ষেপ। কিন্তু যে স্ট্যাটাস দেওয়ার জন্য আবরার শহীদ হলো তার জন্য দেশের স্বার্থে সকলের আন্দোলন করা উচিত।

অন্যান্য খবর