× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৪ জানুয়ারি ২০২০, শুক্রবার

যুক্তরাষ্ট্রের ব্রুকলিনে বন্দুক হামলা, নিহত ৪

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ১২ অক্টোবর ২০১৯, শনিবার, ৭:১৫

যুক্তরাষ্ট্রের ব্রুকলিনে বন্দুক হামলায় নিহত হয়েছেন ৪ জন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৫ জন। শনিবার ব্রুকলিন সোশ্যাল ক্লাবে ওই বন্দুক হামলা সংগঠিত হয় বলে জানিয়েছে স্থানীয় কর্তৃপক্ষ। ঘটনাটি ঘটে স্থানীয় সময় সকাল ৭ টার সময়। ঘটনার পরপরই পুলিশকে ঘটনাস্থলে পৌঁছাতে দেখা গেছে।

ঘটনাস্থলে গিয়ে তারা ৭ জনকে গুলিবিদ্ধ অবস্থায় পায়। এরমধ্যে ৬ জন পুরুষ ও এক নারী ছিলেন। তবে তাদের মধ্যে ৪ জনই হাসপাতালে নেয়ার আগে মৃত্যুবরণ করেন।
এছাড়া আরো ৩ জন গুলিবিদ্ধ হয়েছেন। তবে তারা বিপদমুক্ত বলে জানিয়েছে পুলিশ। বাকিদেরকে নিকটস্থ কিংস কাউন্টি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ঘটনার সঙ্গে যুক্ত কাউকে এখনো গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। তাৎক্ষনিকভাবে এটি স্পষ্ট নয় যে ঠিক কতো জন ওই হামলার সঙ্গে যুক্ত ছিলো। ঘটনাস্থল থেকে বেশ কয়েক জন প্রত্যক্ষদর্শীর জবানবন্দী নেয়া হচ্ছে। হামলার সঙ্গে কারা যুক্ত বা তাদের উদ্দেশ্য কী ছিলো সে বিষয়ে কোনো বিবৃতি দেয়নি পুলিশ। এক প্রত্যক্ষদর্শী বলেন, যারা এ ঘটনা ঘটিয়েছে তারা কোনো কিছুই পরোয়া করে না।
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর