× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ১৯ জানুয়ারি ২০২০, রবিবার

রহস্য রাখলেন নাদিয়া

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৩ অক্টোবর ২০১৯, রবিবার, ৭:৪৪

সব সময় কাজের মধ্যে থাকতে পছন্দ করি। এ ছাড়া আমি মৌসুমী শিল্পী নই যে, বছরের কিছুদিন কাজ করবো। আবার কিছুদিন বিরতি টানবো। নিজেকে নিয়ে এভাবেই বললেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী নাদিয়া আহমেদ। এ অভিনেত্রী একাধিক ধারাবাহিক নাটক নিয়ে ব্যস্ত সময় পার করছেন এখন। বিভিন্ন চ্যানেলে প্রচার হচ্ছে তার অভিনীত বেশ কয়েকটি ধারাবাহিক নাটক। প্রতিটি ধারাবাহিকে ভিন্ন ভিন্ন চিরত্রে অভিনয় করছেন এই অভিনেত্রী। নাদিয়ার ভাষ্য, একেকটি ধারাবাহিকে একেকটি চরিত্রে অভিনয় করছি।
আমি চেষ্টা করি নতুন নতুন চরিত্রে দর্শকের সামনে আসতে। জনপ্রিয় অভিনেতা এফ এস নাঈম ও নাদিয়া তারকা দম্পতি। তারকা দম্পতিদের নিয়ে বরাবরই তাদের ভক্তদের নানা বিষয়ে জানার আগ্রহ থাকে। কিন্তু বেশিরভাগ সময় তারকা দম্পতিরা সে সব বিষয়ে রহস্য রেখে দেন। তার ব্যতিক্রম হয়নি নাদিয়ার ক্ষেত্রেও। কবে নাদিয়া মা হচ্ছেন? তিনি বলেন, সৃষ্টিকর্তা চাইলে অবশ্যই মা হবো।
তবে কবে কখন সেই সুসংবাদটি দিতে পারবো তা এখন বলছি না। কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছি। নাদিয়ার মতো একই কথা জানান নাঈমও। তিনি বলেন, এমন কিছু হলে সবাইকে এই সুসংবাদটি আমি নিজেই জানাবো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর