× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১৩ ডিসেম্বর ২০১৯, শুক্রবার

ঢাকায় বিএনপির সমাবেশে মানিকগঞ্জ জেলা ছাত্রদলের বিশাল শোডাউন

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১২ অক্টোবর ২০১৯, শনিবার, ৮:১০

ভারতের সঙ্গে করা সাম্প্রতিক চুক্তি বাতিল ও বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদের খুনীদের বিচার দাবিতে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে সমাবেশের আয়োজন করে ঢাকা উত্তর ও দক্ষিণ মহানগর বিএনপি। শনিবার দলীয় কার্যালয়ের সামনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বিশাল শোডাউন করেছে মানিকগঞ্জ জেলা ছাত্রদল। জেলা ছাত্রদলের সভাপতি রেজাউল ইসলাম খান সজিব ও সাধারণ সম্পাদক নূরশাদ-উল ইসলামের নেতৃত্বে শনিবার দুপুরে ব্যাপক সংখ্যক নেতাকর্মী নিয়ে সমাবেশস্থলে উপস্থিত হন। জানতে চাইলে জেলা ছাত্রদলের সভাপতি রেজাউল ইসলাম খান সজিব বলেন, আমরা এমন এটা সময়ে আজ সমাবেশ করছি। যখন দেশের মানুষ সারাক্ষণ আতঙ্কে রয়েছেন। মানুষের চলা ফেরার স্বাধীনতা নাই। কথা বলার স্বাধীনতা নাই।
এই সরকারে বিরুদ্ধে কিছু বললেই গুম, খুন করা হচ্ছে। এই অবস্থা থেকে দেশের মানুষ মুক্তি চায়। আর দেশকে এবং দেশের মানুষকে মুক্ত করতে হলে আমাদের নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির কোন বিকল্প নাই। তাই আমি দেশের সকল ছাত্র সমাজকে আহবান করব। আসুন এই দেশকে রক্ষা করতে, দেশের মানুষকে রক্ষা করতে আমরা ঐক্যবদ্ধ হয়ে মহাসংগ্রামে নামি।

 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর