× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২০ জানুয়ারি ২০২০, সোমবার

সখীপুরে যুবলীগের সাধারণ সম্পাদক গ্রেপ্তার, বহিষ্কার

বাংলারজমিন

সখীপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | ১৩ অক্টোবর ২০১৯, রবিবার, ৮:২৮

টাঙ্গাইলের সখীপুরে যুবলীগের সাধারণ সম্পাদক রিপন তালুকদারকে মাদক মামলায় গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার ভোররাতে পৌর এলাকার জেলখানা মোড়ের বাসা থেকে ওই নেতাকে গ্রেপ্তার করা হয়। সে উপজেলার গজারিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও মুচারিয়া পাথার এলাকার আহাম্মদ আলী মাস্টারের ছেলে। এদিকে বিকালে উপজেলা যুব লীগের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়কের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে রিপন তালুকদারকে বহিষ্কার করা হয়েছে। এলাকাবাসী ও একাধিক যুবলীগ নেতা জানান, যুবলীগের সাধারণ সম্পাদক পরিচয় দিয়ে এলাকায় মাদকের ব্যবসা করে আসছে রিপন তালুকদার। কেউ প্রতিবাদ করতে গেলে নিজেকে বড় নেতা বলে পরিচয় দেয়। পুলিশের চোখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন ধরে মাদক কেনা বেচা করে আসছিল।
সখীপুর থানা পুলিশ জানায়, রিপন তালুকদারের নামে ময়মনসিংহ জেলার ভালুকা থানায় একটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছে। সখীপুর থানায় একটি মাদক মামলার গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছে।
সখীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমির হোসেন বলেন, রিপন তালুকদারের নামে মাদক মামলার ওয়ারেন্ট থাকায় শনিবার ভোররাতে তাকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর