× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৭ জানুয়ারি ২০২০, সোমবার

সাঁথিয়ায় ১৭ বছর পর যুবলীগের সম্মেলন

বাংলারজমিন

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি | ১৩ অক্টোবর ২০১৯, রবিবার, ৮:২৮

ব্যাপক উৎসাহ উদ্দীপনাসহ জাঁকজমকপূর্ণভাবে পায়রা অবমুক্ত করে পাবনার সাঁথিয়া উপজেলা যুবলীগের দীর্ঘ ১৭ বছর পর ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল দুপুরে সাঁথিয়া পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম ভিপির সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি অ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি। সম্মেলনে উদ্বোধনী বক্তব্য দেন পাবনা জেলা যুবলীগের আহ্বায়ক আলী মতুর্জা সনি বিশ্বাস। অন্যদের মধ্যে বক্তব্য দেন কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু আহম্মেদ নাসিম পাভেল, সাঁথিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল্লাহ আল মাহমুদ দেলোয়ার, সাঁথিয়া পৌরমেয়র মিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তপন হায়দার সান, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শিবলী সাদিক, শাকিবুল ইসলাম রনি প্রমুখ। কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু আহম্মেদ নাসিম পাভেল বলেন, আপনারা মিডিয়ায় যা দেখছেন তা আওয়ামী লীগ ও যুবলীগের আসল চিত্র নয়। কোনো ব্যক্তির দুর্নীতির ভার যুবলীগ নিতে পারে না। হালুয়া রুটির ভাগবাটোয়ারা করার জন্য অনেক আগাছা পরগাছা দলে ভিড়ছেন, তাদের থেকে সতর্ক থাকতে বলেন তিনি। প্রধান অতিথির বক্তব্যে অ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি বলেন, সারা দেশের মধ্যে সাঁথিয়া যুবলীগে সম্মেলন হচ্ছে ব্যতিক্রম।
সম্মেলনের আগেই সকল প্রার্থীদের ডোপ টেস্ট করানো হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মাদক মুক্ত সংগঠন উপহার দিতেই ডোপ টেস্ট করা হয়েছে। তিনি আরো বলেন, যুবসমাজ ছাড়া জামায়াত বিএনপিকে প্রতিরোধ করা সম্ভব নয়। পরে দ্বিতীয় অধিবেশনে আশরাফুজ্জামান টুটুলকে সভাপতি ও মিজানুর রহমান উকিলকে সম্পাদক করে যুবলীগের কমিটি ঘোষণা করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর