× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২০ জানুয়ারি ২০২০, সোমবার

‘আওয়ামী লীগের সোনার ছেলেরা শিক্ষাপ্রতিষ্ঠানগুলোকে টর্চার সেলে পরিণত করেছে’

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ থেকে | ১৩ অক্টোবর ২০১৯, রবিবার, ৮:২৯

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার খন্দকার মাহবুব হোসেন বলেছেন, আওয়ামী লীগের সোনার ছেলেরা দেশের শিক্ষাপ্রতিষ্ঠানগুলোকে টর্চার সেলে পরিণত করেছে। বুয়েটে ছাত্রলীগের হাতে আবরার ফাহাদ হত্যার মধ্যদিয়ে তা প্রমাণ মিলেছে। বর্তমান সরকার একটি অনির্বাচিত সরকার। সাংবিধানিকভাবে তাদের এক মুহূর্তও ক্ষমতায় থাকার অধিকার নেই। কাজেই আজকের সভা থেকে  ঘোষণা করে বলতে চাই অবিলম্বে পদত্যাগ করুন। এদেশের মানুষ কীভাবে স্বৈরাচারের পতন ঘটায় তা আপনি ভালো করে জানেন। আপনি বলেছেন ভারতের সঙ্গে দেশবিরোধী চুক্তি শেখ হাসিনা করবে না। তা বিশ্বাস করে নিলাম।
আপনি ভারতের সঙ্গে কি চুক্তি করেছেন তা জনসম্মুখে প্রকাশ করুন। ২০ লাখ শহীদের রক্তে আমরা দেশ স্বাধীন করেছি। কারো দাসত্ব করার জন্য নয়। ভারতের সঙ্গে আমাদের বন্ধুত্ব থাকবে। বাংলাদেশের স্বার্থবিরোধী হলে জনগণ তা মেনে নেবে না। বাংলার মানুষ রুখে দাঁড়ালে দেশবিরোধী এসব চুক্তি ভেসে যাবে। আজকে ২৬ হাজার বিএনপি নেতাকর্মীকে মামলা, হামলা করে জেল জুলুমের মাধ্যমে নির্যাতন করছেন। আপনার অবৈধ ক্ষমতাকে ধরে রাখার জন্য। আপনাদের সময় শেষ। এখন পতনের সময় এসে গেছে। পদত্যাগ করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিন। তা না হলে ভয়াবহ পরিণতি আসছে। সেই পরিণতির ফল আপনাকে ভোগ করতে হবে। তখন কেউ আপনার পাশে থাকবে না।
গতকাল দুপুরে ময়মনসিংহ নগরীর নতুুন বাজার এলাকায় দক্ষিণ জেলা বিএনপির কার্যালয়ের সামনে ময়মনসিংহ মহানগর বিএনপি আয়োজিত স্বার্থবিরোধী ভারতের চুক্তি বাতিল ও বুয়েট ছাত্র আবরার হত্যার বিচার ও খালেদা জিয়ার মুক্তির দাবিতে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। ময়মনসিংহ জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক শফিকুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্যে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স ও কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ওয়ারেছ আলী মামুন, উত্তর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মোতাহার হোসেন তালুকদার উপস্থিত ছিলেন। বিএনপির যুবদল, শ্রমিক দল, ছাত্রদলসহ অঙ্গ সংগঠন নেতৃবৃন্দ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর