× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৭ জানুয়ারি ২০২০, সোমবার

আওয়ামী লীগই পারে এদেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করতে: হানিফ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার ও জুড়ী প্রতিনিধি | ১৩ অক্টোবর ২০১৯, রবিবার, ৮:৫৩

 মৌলভীবাজারের জুড়ী উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। দীর্ঘ ১৫ বছর পর গতকাল শনিবার সকাল ১১টায় জুড়ী শিশুপার্ক মাঠে অনুষ্ঠিত ত্রিবার্ষিক সম্মেলনে প্রথমে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে পায়রা ও বেলুন উড়িয়ে আলোচনা সভার কাজ শুরু হয়। সভায় সভাপতিত্ব করেন জুড়ী উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা বদরুল হোসেন। উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মাসুক আহমদ ও উপজেলা যুবলীগ সভাপতি মামুনুর রশিদ সাজুর যৌথ সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি। উদ্বোধকের বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি নেছার আহমদ এমপি। প্রধান বক্তার বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বাংলাদেশ সরকারের পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী শাহাব উদ্দিন আহমদ এমপি, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য অধ্যাপক রফিকুর রহমান, মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান।
বিশেষ বক্তার বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ মিছবাহুর রহমান, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন। এছাড়াও আওয়ামী লীগের জেলা ও উপজেলার বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। প্রধান অতিথির বক্তব্যে মাহবুবুল আলম হানিফ বলেন, টানা ৩য় বারের মতো ক্ষমতায় থেকে আওয়ামী লীগ এদেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করেছে। এটা আজ প্রমাণিত। আওয়ামী লীগই পারে এদেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করতে। আর এজন্যই মানুষ বারবার আওয়ামী লীগকে রাষ্ট্র ক্ষমতায় এনেছে। জিয়াউর রহমান ক্যাসিনো আইন করে বৈধ করেন। মির্জা ফখরুল জিকে শামিমের কাছ থেকে নিয়মিত মাসোয়ারা নিতেন। পরে বিকাল ৫টায় শহরের নজরুল ব্যানকোয়িট হলে কাউন্সিলারদের নিয়ে অনুষ্ঠিত হয় জুড়ী উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের কাউন্সিল।
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর