× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ৮ ডিসেম্বর ২০১৯, রবিবার

রূপগঞ্জে ইয়াবাসহ সোর্স গ্রেপ্তার, ধাওয়া খেয়ে দারোগার পলায়ন

অনলাইন

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ থেকে | ১২ অক্টোবর ২০১৯, শনিবার, ৯:০৮

নারায়ণগঞ্জে রুপগঞ্জে ইয়াবা সেবনের সময় পুলিশের ধাওয়া খেয়ে এক এএসআই পালিয়ে গেছে। ঘটনাস্থল থেকে ১শ পিস ইয়াবাসহ তার সোর্স আল আমীন (৩০) কে গ্রেপ্তার করেছে পুলিশ । এসময় এএসআইয়ের  মোটরসাইকেলটি জব্দ করা হয়। শনিবার রাত ৮ টার দিকে উপজেলার কাঞ্চন পৌরসভার কালাদী এলাকায় ঘটে এ ঘটনা।

ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ সফিকুল ইসলাম জানান, দীর্ঘদিন ভোলাব তদন্ত কেন্দ্রের এএসআই রাশেদুল ইসলাম মাদক সেবন ও তার শেল্টারে  তারই সোর্স কালাদী এলাকার  মৃত জমির আলীর ছেলে আলামীন ইয়াবা বিক্রি করে আসছিল বলে সংবাদ ছিল। ঘটনাটি তদন্ত করে সত্যতা পাওয়ার পর রাশেদুল ইসলামকে বহুবার সর্তক করা হলেও সে কোন কনর্পাত করেনি। এদিকে শনিবার রাত ৮ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ কালাদী এলাকায় সোর্স আলামীনের বাড়ীতে অভিযান চালায়। এসময় ইয়াবা সেবন অবস্থায় পুলিশের ধাওয়া খেয়ে এএসআই রাশেদুল পালিয়ে যায়। এসময় ঘটনাস্থল থেকে ১শ পিস ইয়াবা সহ সোর্স আলামীনকে গ্রেপ্তার করা হয়।
একই সাথে এএসআই রাশেদুলের ব্যবহৃত মোটর সাইকেল, দুইটি রামদা, নগদ ৬ হাজার ৮শ টাকা টাকা জব্দ করা হয়।
 ঘটনার সত্যতা স্বীকার করে রূপগঞ্জ থানার ওসি মাহামুদুল হাসান বলেন, মাদকের সঙ্গে জড়িত থাকার ব্যাপারে এএসআইয়ের  বিরুদ্ধে কর্তৃপক্ষের সাথে কথা বলেছি। তারা তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন।  এ ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর