× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ৮ ডিসেম্বর ২০১৯, রবিবার

মেজর (অব.) হাফিজ গ্রেপ্তার

অনলাইন

 স্টাফ রিপোর্টার | ১২ অক্টোবর ২০১৯, শনিবার, ১১:৪২

রমনা থানায় দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের একটি মামলায় বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদকে গ্রেপ্তার করেছে আইন শৃঙ্খলা বাহিনী। শনিবার রাতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এলাকা খেকে গ্রেপ্তার করা হয় তাকে। একই মামলায় বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার প্রধান নিরাপত্তা সমন্বয়কারী মেজর (অব.) ইহসাককে গ্রেপ্তার করা হয়। ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) পল্লবী জোনের সহকারী কমিশনার (এসি) শেখ মো. শামীম এ তথ্য জানিয়েছেন।

এসি শেখ মো. শামীম জানান, হাফিজ উদ্দিন আহমেদ ও ইহসাক পরস্পর যোগসাজশে সরকারি সংস্থার ভূমিকা সম্পর্কে মিথ্যা, বিভ্রান্তিকর ও বানোয়াট তথ্য ইমেইলে পাঠানোয় ডিজিটাল নিরাপত্তা আইনে তাদের বিরুদ্ধে মামলা হয়। র‌্যাব-৪ এর এসআই আবু সাঈদ বাদী হয়ে মামলাটি দায়ের করেন।
এদিকে পল্লবী থানা সূত্রে জানা যায়, র‌্যাব-৪-এর উপপরিদর্শক মো. আবু সাইদ গতকাল শনিবার মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ ও কর্নেল (অব.) ইসহাক মিয়ানের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইন-২০১৮-এর ২৭,৩১ ও ৩৫ ধারায় মামলা করেন।
হাফিজ উদ্দিনকে গ্রেপ্তারের নিন্দা জানিয়েছে বিএনপি। দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এই ঘটনায় নিন্দা জানিয়ে অবিলম্বে হাফিজ উদ্দিন আহমেদের নিঃশর্ত মুক্তি দাবি করেছেন।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
ahammad
১৩ অক্টোবর ২০১৯, রবিবার, ৫:৩৯

দেশে বড় ধরনের কোন আন্দোলন শুরু করে কিনা বিরোদীদল গুলো, এটাই অবৈধ সরকারের ভয় হয়। তাই মিছিল মিটিং বা সমাবেশের ডাক দিলেই এলোপাথাড়ী ধরপাকড় বা সমাবেশের অনুমতি দিতে ছায় না। বৃহৎ আন্দোলন হলেতো সরকারের পায়ের নিছের মাটি সরে যাবে। জনগনের অধিকার আদায় করার জন্য দূর্বার আন্দোলনের বিকল্প নাই।

Foyez
১২ অক্টোবর ২০১৯, শনিবার, ১১:০৯

আপনাদের উনার নামের সাথে বীরবিক্রম উপাধি লিখা উচিত। হটাৎ করে উনি এই উপাধিটা পায় নাই, অর্জন করেছেন দেশের জন্য স্বাধীনতা যুদ্ধ করে।

অন্যান্য খবর