× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৯ নভেম্বর ২০১৯, মঙ্গলবার
জেএসসি-জেডিসি পরীক্ষা

২২ দিন কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ

শিক্ষাঙ্গন

স্টাফ রিপোর্টার | ১৩ অক্টোবর ২০১৯, রবিবার, ৩:৪০

জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) এবং জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষা উপলক্ষে ২৫ শে অক্টোবর থেকে ১৫ই নভেম্বর পর্যন্ত ২২ দিন কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে। আজ জেএসসি-জেডিসি পরীক্ষার সুষ্ঠুভাবে আয়োজনে জাতীয় নিরাপত্তা-সংক্রান্ত কমিটির সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়। আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে সভাটিতে সখাপতিত্ব করেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

শিক্ষামন্ত্রী বলেন, কোচিংয়ের বিষয়ে আমাদের কঠোর হতে হবে। পরীক্ষার সময় কোচিং সেন্টার বন্ধ ঘোষণা করা হলেও অনেকে বাইরে তালা লাগিয়ে ভেতরে কোচিং করান। এসময় তিনি আইনশৃঙ্খলা বাহিনীকে মনিটরিং বাড়ানোরও আহ্বান জানান।

সভায় উপস্থিত ছিলেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সিনিয়র সচিব মো. সোহরাব হোসাইন, কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের সচিব মুনশি সাহাবউদ্দিন, শিক্ষা বোর্ডের চেয়ারম্যান মু. জিয়াউল হক, আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও বিভিন্ন মন্ত্রণালয়ের কর্মকর্তারা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Jingo lahiri
১৫ অক্টোবর ২০১৯, মঙ্গলবার, ৪:৪৭

প্রাথমিক বিদ্যালয় শিক্ষকদের আন্দোলন তো আরো জোরালো হচ্ছে।

অন্যান্য খবর