× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ৮ ডিসেম্বর ২০১৯, রবিবার

জামিন পেলেন মেজর হাফিজ

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১৩ অক্টোবর ২০১৯, রবিবার, ৫:২৭

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদের জামিন আবেদন মঞ্জুর করেছেন আদালত। আজ তাকে ঢাকা মহানগর হাকিমের আদালতে হাজির করে পুলিশ। এ সময় পল্লবী থানায় র‌্যাবের ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় সাতদিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা পল্লবী থানার এসআই নূরে আলম। অন্যদিকে তার আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। শুনানি শেষে ১০ হাজার টাকা মুচলেকায় ঢাকা মহানগর হাকিম আতিকুল ইসলাম জামিন আবেদন মঞ্জুর করেন।
এর আগে শনিবার বিমানবন্দর এলাকা থেকে মেজর হাফিজ ও (অব.) কর্নেল ইসহাককে আটক করে র‌্যাব-৪। পরে র‌্যাবের মামলায় রাজধানীর পল্লবী থানায় তাদের সোপর্দ করা হয়। কর্নেল ইসহাক খালেদা জিয়ার নিরাপত্তা টিম সিএসএফের (চেয়ারপারসন্স সিকিউরিটি ফোর্স) প্রধান কর্মকর্তা। পল্লবী থানার ওসি নজরুল ইসলাম বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনের ২৭, ৩১ ও ৩৫ ধারায় র‌্যাব-৪ এর এসআই (নিরস্ত্র) আবু সাঈদ একটি মামলা করেন।
মামলা নম্বর-৪২। দায়েরকৃত মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
১৩ অক্টোবর ২০১৯, রবিবার, ১১:৫৬

হয়রানির মামলা হতে পারে। ভিন্নমত মানেই অপরাধ নয়। সরকার ও সরকার প্রধান, সাংসদ এমনকি রাষ্ট্র প্রধানের সমালোচনা অপরাধ নয়। বরং ভুল শোধরানোর সুযোগ ।

Sultan
১৩ অক্টোবর ২০১৯, রবিবার, ১১:৫৭

হাফিজ যুদ্ধ করেছেন আবেগের বশবর্তী হয়ে?

Nurul alamড
১৩ অক্টোবর ২০১৯, রবিবার, ৬:৫২

হাফিজ সাহেব এজন্যই কী যুদ্ধ করেছিলেন? মুক্তিযুদ্ধের মূল মন্ত্রই ছিল গণতন্ত্র। গণতন্ত্র থাকলে সু-শাসন থাকে। সেটা কী আমরা ভোগ করছি ?

অন্যান্য খবর