× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ৯ ডিসেম্বর ২০১৯, সোমবার

ভেঙে ফেলা হচ্ছে রাজমণি হল

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৪ অক্টোবর ২০১৯, সোমবার, ৭:৪৩

একের পর এক রাজধানীর পুরনো প্রেক্ষাগৃহগুলো ভেঙে ফেলা হচ্ছে। এরমধ্যে অনেক সিনেমা হলের মালিক পুরনো সিনেমা হল ভেঙে সিনেপ্লেক্স তৈরির পরিকল্পনা করছেন। কেউবা প্রেক্ষাগৃহ ভেঙে শপিং মল, দোকান কিংবা অন্য কোনো ব্যবসা শুরু করার পরিকল্পনা করছেন। এরই ধারাবাহিকতায় এবার ভাঙা হয়েছে রাজধানীর কাকরাইলস্থ ৩৭ বছরের পুরনো রাজমণি সিনেমা হল। গতকাল সকাল থেকেই মেশিন, সার্ভার খুলে শুরু হয় হল ভাঙার কাজ। উল্লেখ্য, ১৯৮২ সালে রাজমণি সিনেমা হল নির্মাণ করা হয়। এ প্রেক্ষাগৃহের মালিক মুক্তিযোদ্ধা আহসানউল্লাহ মনি। তবে দীর্ঘদিন রাজমণি সিনেমা হলের দায়িত্বে ছিলেন শহীদুল্লাহ।
তিনি গতকাল বিকালে মানবজমিনকে বলেন, গত শুক্রবার থেকে ‘রাজমণি’ সিনেমা হলের শো বন্ধ করে দেয়া হয়েছে। ১৯৮২ সালে সিনেমা হলটি চালু করি আমরা। বর্তমান সময়ে সিনেমা হলের ব্যবসা মন্দের কারণে এটি বন্ধ করে দেয়া হচ্ছে। আগামী সপ্তাহে পাশের ‘রাজিয়া’ সিনেমা হলটিও বন্ধ করে দিব আমরা। সিনেমা হল ভেঙে এখানে অফিস ভাড়া দেয়া হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
১৩ অক্টোবর ২০১৯, রবিবার, ১০:৪০

Good decision. Loosing concerns should be closed to open economically profitable infrastructure projects.

অন্যান্য খবর