× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৮ জানুয়ারি ২০২০, মঙ্গলবার

টাঙ্গাইলে অন্তঃসত্ত্বা মা ও শিশুকন্যাকে হত্যা

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, টাঙ্গাইল থেকে | ১৪ অক্টোবর ২০১৯, সোমবার, ৮:০৬

টাঙ্গাইল শহরের ভাল্লুককান্দী এলাকায় অন্তঃসত্ত্বা মা ও তার চার বছরের কন্যাকে কুপিয়ে ও জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার দিবাগত রাত বারোটার দিকে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- টাঙ্গাইল শহরের ব্যবসায়ী আলামিনের স্ত্রী, সাত মাসের অন্তঃসত্ত্বা মা লাকী বেগম (২২) ও তার চার বছরের শিশুকন্যা আলিফা। নিহত লাকীর স্বামী আলামিন জানান, তিনি টাঙ্গাইল শহরের আসাদ মার্কেটে মোবাইল ফোন, ফ্যাক্স ও বিকাশের দোকান করেন। এজন্য বাড়ি ফিরতে তার প্রায়ই মাঝরাত হতো। বাড়িতে যাওয়ার পথে তিনি স্ত্রীকে ফোন করতেন। স্ত্রী বাড়ির গেট খুলে দিতেন। শনিবার দিবাগত রাত ১২টার পর তিনি বাড়ির কাছাকাছি যাওয়ার পর স্ত্রীকে ফোন করলে কোনো সাড়া পাওয়া যায়নি।
বাড়ির সামনে গিয়ে দেখেন গেট খোলা। ঘরের ভেতরে উচ্চ শব্দে টেলিভিশন চলছে। তিনি বাড়ির ভেতরে ঢুকতেই প্রথমে রক্তাক্ত অবস্থায় তার শিশুকন্যা আলিফাকে মাটিতে পড়ে থাকতে দেখে চিৎকার দিয়ে প্রতিবেশীদের ডাকেন। প্রতিবেশীরা আসার পর দেখেন বাড়ির উঠানে রক্তাক্ত অবস্থায় তার স্ত্রী লাকীও পড়ে আছে। নিহতের স্বজনরা জানান, হত্যাকাণ্ডের পর ঘরের একটি ড্রয়ার খুলে প্রায় আট লাখ টাকা লুট করা হয়েছে। অন্য কোনো ড্রয়ার খোলা হয়নি। টাঙ্গাইল মডেল থানার ওসি মীর মোশাররফ হোসেন জানান, দুর্বৃত্তরা বাড়িতে প্রবেশ করে কুপিয়ে ও জবাই করে মা-মেয়েকে হত্যা করেছে। পরিচিতরা এ হত্যাকাণ্ড ঘটাতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তদন্তের পর বিস্তারিত বলা যাবে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর