× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ১৯ জানুয়ারি ২০২০, রবিবার

আওয়ামী লীগ নেতা মনিরের বিরুদ্ধে জিডি

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার | ১৪ অক্টোবর ২০১৯, সোমবার, ৯:৫৩

ইট, বালু, পাথর ও সিমেন্টের গদিঘরের কর্মচারীকে হুমকি দেয়ায় অভিযোগে মোহাম্মদপুর থানা আওয়ামী লীগ নেতা মনিরুজ্জামান মনিরের বিরুদ্ধে জিডি করেছেন গদিঘরের মালিক বরকত উল্লাহ। গত ১০ই অক্টোবর মোহাম্মদপুর থানায় তিনি জিডি করেন। জিডিতে উল্লেখ করা হয়, ঢাকা উদ্যানের শেষ মাথায় নদীর পাড়ে ইট, বালু, পাথর ও সিমেন্টের ব্যবসা করেন বরকত উল্লাহ। কিন্তু মো. মনিরুজ্জামান ও তার লোকজন বিভিন্ন সময় গদিঘরের আশপাশে মহড়া দেন এবং তার কর্মচারীদের ভয়ভীতি প্রদর্শন করে। এছাড়া গত ১০ই অক্টোবর রাতে ঢাকা উদ্যানের মেইন গেটে লোহার খুঁটি স্থাপন করে যানচলাচলের বিঘ্ন সৃষ্টি করে এবং এলাকার লোকজনকে হুমকি ধামকি দেয়। সূত্রে জানা গেছে, মো. মনিরুজ্জামান মনির প্রভাব খাটিয়ে আদাবর থানা আওয়ামী লীগের সহ-সভাপতির পদ বাগিয়ে নেন। এর আগে মোহাম্মদপুর, আদাবর, ঢাকা উদ্যানসহ বিভিন্ন এলাকায় চাঁদাবাজি, বাড়ি ও জায়গা দখলসহসহ নানা সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনার অভিযোগে মোহাম্মদপুর থানায় বেশ কয়েকটি মামলা করেছেন ভুক্তভোগীরা। গত সেপ্টেম্বরে বাড়ি দখল ও প্রাণনাশের হুমকি দেয়ায় মো. বিল্লাল হোসেন ও হাজী ইকবাল হোসেন থানায় পৃথক মামলা ও সাধারণ ডায়েরি করেন।
এসব অভিযোগের ব্যাপারে কথা বলতে মনিরুজ্জামানের ব্যক্তিগত মোবাইলে কল দিলে বন্ধ পাওয়া যায়। এর আগে তিনি বলেছিলেন, এসব কর্মকাণ্ডের সঙ্গে তিনি জড়িত নন। তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ আনা হয়েছে। তবে থানায় কয়েকটি মামলা হয়েছে বলেও তিনি স্বীকার করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর