× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১১ ডিসেম্বর ২০১৯, বুধবার

সাবিলা নূরের বিয়ে

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৪ অক্টোবর ২০১৯, সোমবার, ৩:০৫
সাবিলা নূর ও তার হবু বর । ছবি সংগৃহীত

বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেত্রী সাবিলা নূর। সোমবার গণমাধ্যমকে এ তথ্য নিজেই জানিয়েছেন সাবিলা। আগামী ২৫শে অক্টোবর ঢাকায় তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। সাবিলার হবু বর নেহাল সুনন্দ তাহের পেশায় বেসরকারি টেলিভিশন চ্যানেল এসএ টিভির ব্রডকাস্ট প্রকৌশলী। তিন বছর আগে বন্ধু তৌসিফের মাধ্যমে নেহালের সঙ্গে পরিচয় হয় তাদের। বছরখানেক আগে সাবিলার মায়ের কাছে তার মেয়েকে বিয়ের প্রস্তাব দেন নেহাল। সাবিলা বলেন, মাস তিনেক আগে আমাদের দুই পরিবার বিয়ে নিয়ে আনুষ্ঠানিক কথাবার্তা বলেছে। ২৫শে অক্টোবর বিয়ে।
তার আগের দিন ঢাকার একটি ক্লাবে গায়ে-হলুদ অনুষ্ঠানের আয়োজন করা হবে। ২৭শে অক্টোবর হবে বউভাত। এ তারকা বলেন, আমার কঠিন সময়েও আমার পাশে ছিল নেহাল। তাকেই জীবনসঙ্গী হিসেবে পেতে যাচ্ছি। ভক্তদের কাছে আমাদের নতুন জীবনের জন্য দোয়া চাই। চাঁদপুরের ছেলে নেহাল বাংলাদেশ বেতারের সাবেক উপমহাপরিচালক মরহুম আবু তাহেরের একমাত্র ছেলে। মা মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজের কো-অর্ডিনেটরের দায়িত্বে আছেন। দুই ভাইবোনের মধ্যে নেহাল ছোট। অন্যদিকে চট্টগ্রামের মেয়ে সাবিলার বাবা তথ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব নুরুল করিম। দুই বোন আর এক ভাইয়ের মধ্যে সাবিলা সবার ছোট।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর