× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ১৯ জানুয়ারি ২০২০, রবিবার

আসছে ‘কৃষ ৪’

বিনোদন

বিনোদন ডেস্ক | ১৪ অক্টোবর ২০১৯, সোমবার, ৫:৪৫

আবারও ফিরছে ‘কৃষ’। এবারও ছবিতে প্রধান ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে হৃতিক রোশনকে। অভিনেতা তার ইনস্টাগ্রাম প্রোফাইলে তেমনই ইঙ্গিত দিয়েছেন। বাবা রাকেশ রোশনের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন তিনি। তবে শোনা যাচ্ছে, ডিরেকটরস সিটে এবার হয়তো রাকেশ রোশন থাকবেন না। সম্ভবত ছবিটি পরিচালনা করবেন সঞ্জয় গুপ্তা। যদিও হৃতিকের মতে, দ্রুত সেরে উঠছেন রাকেশ। তাই শেষ মুহূর্তে পরিচালক বদল হওয়াও আশ্চর্য নয়।
এর আগে রাকেশ রোশনের অসুস্থতার জন্য পিছিয়ে গিয়েছিল ‘কৃষ ৪’। ‘কৃষ ৪’ ছবির জন্য বড় বাজেট রেখেছেন প্রযোজকরা। ছবি তৈরিতে প্রায় ২৫০ কোটি টাকা খরচ হবে বলে জানা গিয়েছে। অবশ্য বেশিরভাগ টাকাটাই ভিএফএক্সের পিছনে খরচ হবে। ছবিটি আপাতত প্রি-প্রোডোকশন স্তরে রয়েছে। ২০২০ সালে ছবিটি মুক্তি পাওয়ার কথা। তবে দিন এখনও নির্ধারিত হয়নি। এদিকে এখনও ছবির নায়িকা কে হবেন, তা জানা যায়নি। তবে কঙ্গনা যে ছবিতে থাকবেন না তা বলাই যায়। আবার বিয়ের পর থেকে প্রিয়াঙ্কা চোপড়াও দেশের বাইরে। তাই নায়িকা নিয়ে অতিরিক্ত উত্তেজনা রয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর