× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ১৯ জানুয়ারি ২০২০, রবিবার

দুই যুগেরও বেশি

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৫ অক্টোবর ২০১৯, মঙ্গলবার, ৭:৪৩

দেশজুড়ে শুরু হয়ে গেছে স্টেজ মৌসুম। আর এ মৌসুম শুরু হওয়া মানেই আঁখি আলমগীরের ব্যস্ততা বেড়ে যাওয়া। গেল সপ্তাহে এ শিল্পী নেপালে একটি কর্পোরেট শো-তে অংশ নিয়ে এসেছেন। সামনে তার দেশের স্টেজ শো নিয়ে তিনি জানান, ঢাকা, চট্টগ্রাম, কক্সবাজারসহ আরো বেশকিছু জায়গায় শোতে অংশ নিতে হবে। পেশাগতভাবে সংগীত জীবনের শুরু থেকেই আঁখি আলমগীর স্টেজ শো-তে সমান ধারাবাহিক ব্যস্ততা ও জনপ্রিয়তা নিয়েই ক্যারিয়ার অতিবাহিত করছেন। তিনি এমনই একজন সংগীতশিল্পী যার নাম স্টেজ শোতে সবসময়ই দর্শক শ্রোতাদের কাছে সবার আগে প্রাধান্য পায়। তিনি নেচে গেয়ে শো-কে এতোটাই প্রাণবন্ত করে তোলেন যা দর্শক শ্রোতাদের কাছে স্মরণীয় হয়ে থাকে। নিজের বর্তমান ব্যস্ততা প্রসঙ্গে এ তারকা বলেন, আলহামদুলিল্লাহ, আমি আমার সংগীতময় জীবন নিয়ে বেশ ভালো আছি।
স্টেজ মৌসুম চলে আসায় ব্যস্ততা বেড়ে গেল। সবার দোয়ায় দুই যুগেরও বেশি সময় ধরে আমি একইরকমভাবে স্টেজ শোতে ব্যস্ত সময় কাটাচ্ছি। এটাও আল্লাহর রহমত। ব্যস্ততাই প্রাণবন্ত থাকার উপায়, তাই ব্যস্ততা আমি দারুণ উপভোগ করি। কোনো ক্লান্তি আসে না। আঁখির সর্বশেষ প্রকাশিত গান ‘ল্যায়লা’ যা ডিএমএস থেকে বের হয়। রুনা লায়লার সুরে আলমগীর পরিচালিত ‘একটি সিনেমার গল্প’ সিনেমায় গাজী মাজহারুল আনোয়ারের লেখা ‘গল্প কথার ঐ কল্পলোকে’ গানটি গেয়ে দারুণ প্রশংসা পেয়েছেন আঁখি আলমগীর। এদিকে তিনি এরইমধ্যে দুটি নতুন গানের কাজ প্রায় শেষ করেছেন। একটি হলো ‘তন্নি তনুকা’। গানটি গাজী মাজহারুল আনোয়ারের লেখা এবং আলাউদ্দিন আলীর সুর করা। এর আগে গানটি গেয়েছিলেন তানভীর শাহীন। সেই গানটিই আঁখি নতুন করে গেয়েছেন। এ ছাড়াও আকাশ সেনের সুরে আরেকটি গান গেয়েছেন এ শিল্পী।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর