× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৪ জানুয়ারি ২০২০, শুক্রবার

চাঁদপুর মেঘনায় পুলিশ-জেলে সংঘর্ষে আহত ৬

বাংলারজমিন

চাঁদপুর প্রতিনিধি | ১৫ অক্টোবর ২০১৯, মঙ্গলবার, ৭:৫০

মা ইলিশ নিরাপদে প্রজননের লক্ষ্যে চাঁদপুর অভয়াশ্রম এলাকায় নৌ-পুলিশের অভিযানে জেলেদের সঙ্গে সংঘর্ষে ২ জেলে, ২ পুলিশ সদস্য ও স্পিডবোট চালকসহ ৬ জন আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৫ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে। সংঘর্ষের সময় পুলিশ ঘটনাস্থল থেকে ১৮ জেলেকে আটক করেন। পৃথক আরো দুই অভিযানে আটক হয়েছে ১০ জেলে। গতকাল ভোরে সদর উপজেলার রাজরাজেশ্বর ইউনিয়নের মেঘনা নদীর পাড়ে এই সংঘর্ষের ঘটনা ঘটে। চাঁদপুরে দায়িত্বরত নৌ-পুলিশের এসপি জমশের আলীর নেতৃত্বে অভিযান পরিচালিত হয়। চাঁদপুর নৌ-থানা পুুলিশ জানিয়েছে, ভোর ৪টার দিকে নৌ-পুলিশ অভিযান চালায়। ৬ টার দিকে মা ইলিশ নিধনকালে জেলেদের আটক করতে গেলে তারা পুলিশের উপর ইটপাটকেল নিক্ষেপ করে এবং দলবদ্ধ হয়ে জেলেরা পুলিশের ওপর বাঁশ দিয়ে আক্রমণ চালায়।
পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৫ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে। আহত জেলেরা হলেন-নাজমুল হোসেন শেখ (২০), মনির হোসেন শেখ (৩৫) ও স্পিডবোট চালক মো. রুবেল (২০), এসআই জাকির হোসেন, নায়েক দেলোয়ার হোসেন ও কনস্টেবল শাহরিয়ার।
চাঁদপুর নৌ-থানার ওসি আবু তাহের খান জানিয়েছেন সংঘর্ষে আটক ১৭ জেলের বিরুদ্ধে নিয়মিত মামলা হয়েছে। অপর আটক ১০ জেলেকে ভ্রাম্যমাণ আদালতে ১ বছর করে কারাদণ্ড প্রদান করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর