× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ১৮ জানুয়ারি ২০২০, শনিবার

নিষিদ্ধ পলিথিনসহ তিন বিক্রেতা আটক

বাংলারজমিন

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি | ১৫ অক্টোবর ২০১৯, মঙ্গলবার, ৭:৫০

 শ্রীমঙ্গলে ২০ লাখ টাকা মূল্যের ৬ ট্রাক নিষিদ্ধ ঘোষিত পলিথিন জব্দ করেছে জেলা গোয়েন্দা পুলিশ। একই সঙ্গে ৩ বিক্রেতাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। আটতকৃতরা হচ্ছে- স্টেশন রোডস্থ মর্ডান ভ্যারাইটিজ স্টোর মালিক মাসুদ রানা, লোকনাথ ভ্যারাইটিজ স্টোরের মালিক সুমন দেবনাথ, হবিগঞ্জ রোডস্থ এপি ম্যানসন মার্কেটের নামবিহীন পলিথিন বিক্রয় প্রতিষ্ঠানের মালিক নিজেন্দ্র বৈদ্য। ডিবি পুলিশ জানায়, এরা দীর্ঘদিন যাবত এসব নিষিদ্ধ পলিথিনের পাইকারী ব্যবসা পরিচালনা করে আসছিলো। জেলা গোয়েন্দা পুলিশের ওসি বিনয় ভূষণ রায় জানান, সোমবার দুপুর দেড়টা থেকে পাঁচটা পর্যন্ত শ্রীমঙ্গল শহরের স্টেশন রোডের মর্ডান ভ্যারাইটিজ স্টোর, লোকনাথ ভেরাইটিজ স্টোর ও হবিগঞ্জ রোডের এপি ম্যানশনের নামবিহীন একটি দোকানে ও এর সাথের গোডাউনে অভিযান চালিয়ে এসব মালামাল উদ্ধার করা হয়েছে।
এছাড়া মডার্ন ভেরাইটিজ স্টোরের মালিকের পূর্বাশা ও শ্যামলী আবাসিক এলাকায় গোডাউন থেকে বিপুল পরিমাণের পলিথিন উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ২০ লাখ টাকা।


 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর