× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২০ জানুয়ারি ২০২০, সোমবার

বন্দরে কিশোরীকে অপহরণ করে ধর্ষণের চেষ্টা আটক ৩

বাংলারজমিন

বন্দর (নারায়ণগঞ্জ) প্রতিনিধি | ১৫ অক্টোবর ২০১৯, মঙ্গলবার, ৭:৫৩

বন্দরে দিনদুপুরে এক কিশোরীকে অপহরণ করে তুলে নিয়ে ধর্ষণের চেষ্টা করেছে বখাটেরা। গত রোববার বিকালে  কুশিয়ারা চণ্ডিতলা বিলের কাশবনে এ ঘটনা ঘটে। এ সময় ওই কিশোরীর চিৎকারে আশেপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে এবং ৩ বখাটেকে আটক করে পুলিশে সোপর্দ করে। আটককৃতরা হলো, নাসিক ২৩নং ওয়ার্ডের বন্দর একরামপুর এলাকার শিপন  দেওয়ানের  ছেলে নয়ন  দেওয়ান (২২) , চাঁদপুর  জেলার ইব্রাহীমপুর গ্রামের নুরুল আমিনের ছেলে বর্তমানে একরামপুর এলাকার ভাড়াটিয়া শরিফ শেখ (২৩) ও কদম রসুল ডিগ্রি কলেজ এলাকার মজিবুর রহমানের ছেলে রায়হান (২০)। এ ঘটনায় ওই কিশোরীর পিতা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। মামলা সূত্রে জানা গেছে, একরামপুর এলাকার ওই কিশোরী গত রোববার সকালে ভাবির সঙ্গে কদম রসুল ডিগ্রি কলেজে যায়। ভাবির স্মার্ট আইডি কার্ড নিয়ে কলেজ থেকে হয়ে বাড়িতে ফিরছিলেন। এ সময় আগে থেকে ওত পেতে থাকা বখাটেরা কলেজের সামনের রাস্তা থেকে অটোরিকশাযোগে জোরপূর্বক অপহরণ করে তুলে নিয়ে যায় বন্দর ইউপির কুশিয়ারা চণ্ডিতলা বিলের কাশবনে।
ওখানে নিয়ে ওই কিশোরীকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় কিশোরীর চিৎকারে আশেপাশের  লোকজন ঘটনাস্থলে এসে কিশোরীকে উদ্ধার করে এবং ৩ জনকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। গ্রেপ্তারকৃতদের ৫ দিন করে রিমান্ড চেয়ে গতকাল দুপুরে আদালতে পাঠিয়েছেন বলে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. রফিকুল ইসলাম জানান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর