× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ১৮ জানুয়ারি ২০২০, শনিবার

খোকন-শ্যামলসহ ছাত্রদলের অর্ধশতাধিক নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১৪ অক্টোবর ২০১৯, সোমবার, ৮:৪৮

দলীয় সমাবেশের আগে পুলিশের উপর হামলার অভিযোগে কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি ফজলুর রহামন খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। সোমবার রাজধানীর পল্টন থানায় এই মামলা করা হয়। জানতে চাইলে সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল মানবজমিনকে বলেন, দীর্ঘ এক যুগেরও বেশি সময় সময় ধরে বাংলাদেশে একটি ভীতিকর পরিস্থিতি তৈরী হয়েছে। যেখানে কোন রাজনৈতিক পরিবেশ নেই। মানুষের কথা বলা অধিকার নেই। ভোটের অধিকার নেই। কাউকে কোন সভা সমাবেশ করার সুযোগ দেয়া হচ্ছে না। আমরা ইদানিং বিভিন্ন দলীয় কর্মসূচি পালন করতেছি।
এতেই সরকার ভয় পেয়ে গেছে। তাই তারা আমাদের কন্ঠকে রোধ করতে চাচ্ছে। আমাদের ভয় দেখাতে চাচ্ছে। আর এজন্যই আমাদের নামে মামলা দেয়া হয়েছে। আমারা এসব মামলায় মোটেও ভয় পাই না। আমি দলের পক্ষ থেকে এই ঘটনার তীব্র নিন্দা জানাই।
উল্লেখ্য, ছাত্রদল নেতাদের বিরুদ্ধে অভিযোগ গত শনিবার নয়াপল্টনে বিএনপির সমাবেশ শুরু হওয়ার আগে পুলিশের উপর হামলা চালায় ছাত্রদল।
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর