× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৫ জানুয়ারি ২০২০, শনিবার

টাঙ্গাইলে মা ও মেয়েকে গলাকেটে হত্যা, প্রধান আসামি গ্রেপ্তার

বাংলারজমিন

স্টফ রিপোর্টার, টাঙ্গাইল থেকে | ১৫ অক্টোবর ২০১৯, মঙ্গলবার, ৮:৫১

টাঙ্গাইল শহরের ভাল্লুককান্দী এলাকায় শনিবার দিবাগত রাতে অন্তঃসত্ত্বা মা সহ চার বছরের কন্যাকে কুপিয়ে ও জবাই করে হত্যার প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার রাতেই তাকে একই এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামি হচ্ছে নিহত লাকী বেগমের স্বামীর বন্ধু টাঙ্গাইল শহরের চরপাতুলি এলাকার মৃত সুকুম উদ্দিনের ছেলে রইজ উদ্দিন। তাকে জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তার বাড়ির মুরগির ‘খোঁয়াড়’ (ঘর) থেকে নগদ সাত লাখ ৭৭ হাজার টাকা ও ঘরের ভেতর থেকে ১৯ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়। একই সঙ্গে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি ছোরা পাশের এক ধানক্ষেত থেকে এবং হত্যাকাণ্ডের সময় আসামির পরনে থাকা রক্তাক্ত শার্ট ও লুঙ্গিও উদ্ধার করা হয়। গতকাল দুপুরের দিকে টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।
এ সময় পুলিশ সুপার বলেন, আসামিকে প্রথমে সন্দেহভাজন হিসেবে আটক করে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। এক পর্যায়ে সে হত্যাকাণ্ডের সঙ্গে নিজে জড়িত থাকার কথা স্বীকার করে।
টাকার জন্যই সে হত্যাকাণ্ড ঘটিয়েছে উল্লেখ করে আসামি পুরো ঘটনা খুলে বলে।
তাকে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়ার জন্য আদালতে পাঠানো হবে বলেও পুলিশ সুপার জানান।
আসামি রইজ উদ্দিনের বন্ধুত্বের সুবাদে ঐ বাড়িতে তার নিয়মিত যাতায়াত ছিল। এক পর্যায়ে সে জানতে পারে ব্যবসায়ী আলামিনের বাড়িতে বিপুল সংখ্যক নগদ টাকা রয়েছে। টাকা লুট করার উদ্দেশ্যেই সে বন্ধুর স্ত্রী ও কন্যাকে হত্যা করে।
টাঙ্গাইল শহরের ভাল্লুককান্দী এলাকায় শনিবার দিবাগত রাতে ব্যবসায়ী আলামিনের স্ত্রী সাত মাসের অন্তঃসত্ত্বা লাকী বেগম ও তার চার বছরের কন্যা আলিফাকে কুপিয়ে ও জবাই করে হত্যা করা হয়। পরে ঘরের ড্রয়ার থেকে আট লাখ টাকা লুট করা হয়। পরদিন রোববার বিকালের দিকে নিহত লাকী বেগমের বাবা হাসমত আলী বাদী হয়ে টাঙ্গাইল মডেল থানায় মামলা দায়ের করেন। মামলায় কোনো আসামির নাম উল্লেখ করা হয়নি।


অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর