× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৫ জানুয়ারি ২০২০, শনিবার

লক্ষ্মীপুরে দু’দল ডাকাতের ‘গোলাগুলি’তে একজন নিহত

অনলাইন

লক্ষ্মীপুর প্রতিনিধি | ১৫ অক্টোবর ২০১৯, মঙ্গলবার, ৯:৪২

লক্ষ্মীপুরে দুই ডাকাত বাহিনীর মধ্যে গোলাগুলিতে একজন নিহত হয়েছেন। আজ মঙ্গলবার ভোর রাতে সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের বকুল তলা এলাকায় এ ঘটনা ঘটে। পরে ঘটনাস্থল থেকে একটি বন্দুক, ২ রাউন্ড গুলি ও ৫টি গুলির খোসা এবং  দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানায়, সদর উপজেলার দত্তপাড়ার বকুল তলা এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো একদল ডাকাত। এ খবর পেয়ে ডাকাতদের ধরতে ওই এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় দু’দল ডাকাতের ‘গোলাগুলি’তে এক ডাকাত গুলিবিদ্ধ হন।

পরে ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ সময় ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।
 
চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল কালাম আজাদ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দুই সন্ত্রাসী বাহিনীর অভ্যন্তরীণ কোন্দলে নিজেদের মধ্যে ‘গোলাগুলি’র ঘটনা ঘটেছে।
এ সময় তাদের গুলিতে এক ডাকাত নিহত হয়েছেন। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে। তবে নিহত ডাকাতের পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর