× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৪ জানুয়ারি ২০২০, শুক্রবার
আবরার হত্যা মামলা

ভারতে পালানোর সময় সাদাত গ্রেপ্তার

অনলাইন

অনলাইন ডেস্ক | ১৫ অক্টোবর ২০১৯, মঙ্গলবার, ১:৫৫

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যা মামলার এজাহারভুক্ত আসামি এএসএম নাজমুস সাদাতকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। আজ ভোরে দিনাজপুর জেলার বিরামপুর থানার কাটলা বাজার এলাকা থেকে সাদাতকে গ্রেপ্তার করা হয়। ঢাকা মহানগর পুলিশের উপ-কমিশনার মাসুদুর রহমান বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

বুয়েটের যন্ত্র কৌশল বিভাগের ১৭তম ব্যাচের শিক্ষার্থী সাদাত ঘটনার পর থেকেই পলাতক ছিলেন। বুয়েট ছাত্রলীগের এই কর্মী দিনাজপুর জেলার হিলি সীমান্ত দিয়ে ভারতে পালানোর  চেষ্টা করছিলেন বলে পুলিশ কর্মকর্তা মাসুদুর রহমান জানান।

বুয়েটের শেরে বাংলা হলের আবাসিক ছাত্র ও তড়িৎ কৌশল বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আবরারকে গত ৬ই অক্টোবর রাতে ছাত্রলীগ নেতারা পিটিয়ে হত্যা করে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
শাজিদ
১৫ অক্টোবর ২০১৯, মঙ্গলবার, ৮:০৩

আরও অনেকে পালাবার চেষ্টা করবে তাই সীমান্ত পাহারা দেয়া দরকার।

Shahjahan Sarkar Sha
১৫ অক্টোবর ২০১৯, মঙ্গলবার, ৭:৩৭

আমার বিশেষ অনুরোধ এই সব মেধাবী ছাত্রদের কোনো অবস্থায়ই ফাঁসি দেয়া যাবেনা I ফাঁসি মানেই এক খুনের বদলে আরেক খুন করা যাহা রাষ্ট্র নিজেই করে I এটা মানব সভ্যতার চরম অবমাননা এইসব যুবক সন্দহঅতীত খুনি কিন্তু আমরা একটা খুনের বদলে আরেকটা খুন করতে দিতে পারিনা I তাই যদি হয় তাহলে আপনি আমি আমাদের মানুষত্বের নিকট হেরেযাবো I সজাগ হন আপনার মানুষত্বকে জাগ্রত করুন I আমাদের ছাত্রদের বলবো তোমাদের একভাইকে হারিয়েছো তাদের অন্ততঃ বেছেথেকে সাজা ভোগ করতে দাও I তোমাদের একমায়ের বুক খলিহয়াছে আর বাকি মাদের বুক খালি করতে দিও না এটা আমার বিশেষ অনুরোধ

অন্যান্য খবর