× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৭ জানুয়ারি ২০২০, সোমবার

মিচেল মার্শের আক্কেল সেলামি

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৬ অক্টোবর ২০১৯, বুধবার, ৯:০৪

আউট হয়ে হতাশা ঝাড়তে দেয়ালে সজোরে মারলেন ঘুষি। আর ইনজুরি নিয়ে ছিটকে পড়লেন মাঠ থেকে। অস্ট্রেলিয়ার মর্যাদাপূর্ণ ঘরোয়া টুর্নামেন্ট শেফিল্ড শিল্ডের প্রথম ম্যাচে ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার অধিনায়কের দায়িত্ব পালন করেন মিচেল মার্শ। পুরো মৌসুমের জন্যই তাকে অধিনায়ক ঘোষণা করেছিল ওয়েস্টার্ন অস্ট্রেলিয়া। কিন্তু কোথায় শেফিল্ড শিল্ডে ভালো করে পাকিস্তানের বিপক্ষে সিরিজের জন্য নিজের অবস্থান আরো পোক্ত করবেন, উল্টো মাথা গরম করে মাঠ থেকেই ছিটকে গেলেন তিনি। তাসমানিয়ার বিপক্ষে ম্যাচের শেষদিন বেশ ভালো ব্যাট করছিলেন মিচেল মার্শ। কিন্তু ব্যক্তিগত ফিফটি পূরণের পর ৫৩ রানের মাথায় ফিরতি ক্যাচ দিয়ে বসেন জ্যাকসন বার্ডকে। এভাবে আউট হওয়াটা ঠিক মানতে পারেননি তিনি।
নিজের ওপর রাগে ফুঁসতে ফুঁসতে ছেড়ে যান মাঠ, ড্রেসিংরুমে ঢুকেই ঘুষি মেরে বসেন দেয়ালে। ঘুষির জোর এতোটাই বেশি ছিল যে হাতে রীতিমতো ইনজুরি বাঁধিয়েছেন মিচেল মার্শ। ওয়েস্টার্ন অস্ট্রেলিয়া ক্রিকেট অ্যাসোসিয়েশন (ওয়াকা) জানিয়েছে, চোটের কারণে ৪ থেকে ৬ সপ্তাহের জন্য ছিটকে গেছেন মার্শ। এর আগে ওয়াকার দেয়া সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘আউট হওয়ার পর ড্রেসিংরুমের দেয়ালে আঘাত করায় হাতের ইনজুরিতে পড়েছেন মিচেল মার্শ। মাসখানেক আগে অ্যাশেজ সিরিজের শেষ ম্যাচের জন্য মিচেল মার্শকে দলে নেয়ার ব্যাপারে অসি অধিনায়ক টিম পেইন বলেছিলেন, ইংলিশ অলরাউন্ডার  বেন স্টোকসের মতো কাউকে পেতেই মিচেলকে নেয়া। এখনও অস্ট্রেলিয়ার হয়ে স্টোকসের মতো পারফর্ম করতে না পারলেও, তার এক কাণ্ডেরই পুনরাবৃত্তি ঘটিয়েছেন মিচেল। ২০১৪ সালে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে এক ম্যাচে আউট হওয়ার পর একইভাবে দেয়ালে ঘুষি মেরে মাঠের বাইরে চলে গিয়েছিলেন স্টোকস। এই ইনজুরির কারণে সে বছরের বিশ্ব টি-টোয়েন্টিতে খেলতে পারেননি স্টোকস।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর