× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৭ জানুয়ারি ২০২০, সোমবার

পিরোজপুরে অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার ১

বাংলারজমিন

পিরোজপুর প্রতিনিধি | ১৭ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার, ৭:৫৩

পিরোজপুরের ইন্দুরকানী উপজেলায় অস্ত্র ও গুলিসহ ধর্ষণ ও ডাকাতি মামলার আসামি দেলোয়ার খান (৪৫)কে গ্রেপ্তার করেছে বরিশালের র‌্যাব-৮। এ ঘটনায় গতকাল র‌্যাব বাদী হয়ে ইন্দুরকানী থানায় দেলোয়ারের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করে পুলিশের কাছে হস্তান্তর করেন। এর আগে মঙ্গলবার সন্ধ্যায় অভিযান চালিয়ে উপজেলার পাড়েরহাট ইউনিয়নের চর গাজীপুর খেয়াঘাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরে ওইদিন রাতে দেলোয়ারকে ব্যাপক জিজ্ঞাবাদ শেষে তার দেয়া তথ্য অনুযায়ী পাড়েরহাট বন্দর সংলগ্ন ইউপি সদস্য গৌতম বাবুর সুপারি বাগান থেকে একটি একনালা বন্দুক, একটি সুটারগান, ৪ রাউন্ড গুলি ও দুটি চাকু উদ্ধার করে র‌্যাব।
ইন্দুরকানী থানা সূত্রে জানা গেছে, ইন্দুরকানী থানাসহ বিভিন্ন থানায় তার বিরুদ্ধে ধর্ষণ, ডাকাতিসহ ৫টি মামলা রয়েছে। দেলোয়ারের বিরুদ্ধে দায়েরকৃত মামলাগুলোতে আদালতের পরোয়ানা থাকায় তিনি এতদিন পলাতক ছিলেন। ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাবিবুর রহমান জানান, বরিশাল র‌্যাব-৮ ইন্দুরকানী উপজেলার চর গাজীপুর গ্রামের ফজর আলীর ছেলে ডাকাত দেলোয়ার খানকে আটক করে এবং অস্ত্র উদ্ধার করে বুধবার ইন্দুরকানী থানায় হস্তান্তর করে। র‌্যাব বাদী হয়ে তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করেন।
তার বিরুদ্ধে দায়েরকৃত মামলায় আটক দেখিয়ে গতকাল দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর