× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ১৯ জানুয়ারি ২০২০, রবিবার

সদরপুরে ২০ জেলের কারাদণ্ড

বাংলারজমিন

সদরপুর (ফরিদপুর) প্রতিনিধি | ১৭ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার, ৭:৫৪

 ফরিদপুরের সদরপুর উপজেলার পদ্মা নদীতে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে মা ইলিশ নিধন করার দায়ে গতকাল বুধবার রাত থেকে ভোর পর্যন্ত নদীতে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ২০ জেলে আটক হয়েছে। আটককৃত ২০ জন জেলেকে একমাস করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক। ভ্রাম্যমাণ আদালত চালান ফরিদপুর জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট আফরোজ সাহিন খসরু। সরকারি নিষেধাজ্ঞা অমান্য করার দায়ে ১৮৬০ এর ১৮৮ ধারায় ২০জনকে এ শাস্তি দেয়া হয়। দণ্ডপ্রাপ্তরা সদরপুর উপজেলার চরনাছিরপুর, দিয়ারা নারিকেল বাড়িয়া ইউনিয়নের বাসিন্দা।  অভিযানে আটক প্রায় ৩০ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করে চন্দ্রপাড়া ঘাট এলাকায় পুড়ানো হয়।
 অপরদিকে অসাধু জেলেদের নিকট থেকে আটককৃত ৩ মণ ইলিশ উপজেলার বিভিন্ন এতিমখানার মাঝে বিতরণ করা হয়। মৎস্য সংরক্ষণ অভিযানে উপস্থিত ছিলেন সদরপুর মৎস্য কর্মকর্তা বাপি কুমার দাশ ও সদরপুর থানা পুলিশ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর