× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ১৮ জানুয়ারি ২০২০, শনিবার

ম্যানইউ-লিভারপুল দ্বৈরথে ফিরছেন এলিসন, শঙ্কায় ডি গেয়া

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১৭ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার, ৮:৫০

ইংলিশ প্রিমিয়ার লীগে বড় দ্বৈরথ সামনে রেখে বিপরীত চিত্র ম্যানচেস্টার ইউনাইটেড ও লিভারপুলের। ইউরো বাছাইপর্বের ম্যাচে স্পেনের হয়ে খেলতে নেমে ইনজুরির শিকার হলেন ম্যানচেস্টার ইউনাইটেডের গোলকিপার ডেভিড ডি গেয়া। অপরদিকে চোট কাটিয়ে লিভারপুলের ট্রেনিং ক্যাম্পে ফিরেছেন ব্রাজিলিয়ান গোলরক্ষক এলিসন বেকার। আগামী রোববার ‘ইংলিশ ক্লাসিক’-এ মুখোমুখি হবে ইংল্যান্ডের শীর্ষ ফুটবল লীগের সর্বাধিক ২০ বারের চ্যাম্পিয়ন ম্যানচেস্টার ইউনাইটেড ও দ্বিতীয় সর্বাধিক ১৮ বারের শিরোপাজয়ী লিভারপুল। মঙ্গলবার সুইডেনের স্টকহোমে ম্যাচের ৬০ মিনিটের মাথায় হ্যামস্ট্রিং ইনজুরি নিয়ে মাঠ ছাড়েন ডি গেয়া। রোববার ‘প্রিমিয়ার লীগ ডার্বি’তে তার না খেলার সম্ভাবনা বেশি।
চলতি প্রিমিয়ার লীগের শুরুতে নরউইচ সিটির বিপক্ষে ম্যাচে ইনজুরির শিকার হয়ে মাঠ ছাড়েন এলিসন বেকার। দুই মাসের পুনর্বাসন শেষে মঙ্গলবার মেলউডে ট্রেনিংয়ে ফেরেন লিভারপুলের এক নম্বর গোলকিপার। ২০শে অক্টোবর ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ম্যাচে ফিরতে পারেন বেকার।
এবারের প্রিমিয়ার লীগে ৮ ম্যাচশেষে তালিকায় ম্যানচেস্টার ইউনাইটেডের অবস্থান ১২তম। নিজেদের ওল্ড ট্রাফোর্ড মাঠে লিভারপুলের বিপক্ষে ডি গিয়া না খেলতে পারলে সুযোগ পাবেন আর্জেন্টাইন গোলরক্ষক সার্জিও রোমারিও। এবারের লীগে টানা আট ম্যাচ জিতে শীর্ষে রয়েছে লিভারপুল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর