× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৪ জানুয়ারি ২০২০, শুক্রবার

মেসিদের নতুন বিড়ম্বনা

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৭ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার, ৮:৫০

চলতি সপ্তাহে এইবারের মাঠে লা লিগার ম্যাচ খেলতে যাবে বার্সেলোনা। ৩৭৯ মাইলের ভ্রমণ পথ। বিমানে গেলে এক ঘণ্টার কমেই যাওয়া সম্ভব। কিন্তু বাসে সেটি ছয় ঘণ্টার পথ। আর বার্সেলোনাকে বাসে করেই এইবারে যেতে হবে হয়তো ! চলতি সপ্তাহের শুরুতে ধর্মঘটের কারণে বার্সেলোনা বিমানবন্দর বন্ধ করে দেয়া হয়। কাতালুনিয়ার স্বাধীনতাকামী কারাবন্দি নেতাদের মুক্তির দাবিতে চলছে এই বিক্ষোভ।
অতীতেও এমন সমস্যায় পড়েছিল বার্সেলোনা। ২০১০ সালে ইন্টার মিলানের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লীগের সেমিফাইনালের প্রথম লেগ খেলতে বাসে করে ইতালির মিলানে যান মেসিরা। আগ্নেয়গিরি অগ্ন্যুৎপাতের কারণে বার্সেলোনা টু মিলান বিমান চলাচল বন্ধ ছিল।
ম্যাচটিতে ৩-১ গোলে হার দেখে কোচ পেপ গার্দিওলার বার্সা। এরপর ন্যু ক্যাম্পে ফিরতি লেগে বার্সেলোনা ১-০ গোলের জয় পেলেও দুই লেগ মিলিয়ে ৩-২ ব্যবধানে ইন্টার মিলান পায় ফাইনালের টিকিট। কোচ হোসে মরিনহোর অধীনে সেবছর শিরোপাও জেতে ইতালিয়ান দলটি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর