× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ১৯ জানুয়ারি ২০২০, রবিবার

টঙ্গীতে কলেজছাত্র নিহতের ঘটনায় মানববন্ধন

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, টঙ্গী থেকে | ১৭ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার, ৮:৫১

 টঙ্গীতে বাস থেকে ফেলে কলেজ ছাত্র হত্যার ঘটনায় বাসের হেলপার ও চালককে গ্রেপ্তারের দাবিতে বুধবার সকালে কলেজগেট এলাকায় মানববন্ধন করেছে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা। এসময় তারা ঢাকা-ময়মসসিংহ মহাসড়ক অবরোধ করে রাখে এবং ভিআইপি পরিবহনের বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করে। এতে মহাসড়কের উভয় পাশে তীব্র যানজটের সৃষ্টি হয়। ভোগান্তিতে পড়েন মহাসড়কে চলাচলরত হাজার হাজার যাত্রী সাধারণ। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
বিক্ষোভকারী শিক্ষার্থীরা বলেন, আমাদের সহপাঠী হাবিব নিহত হওয়ার ২৪ ঘণ্টা পেরিয়ে গেলেও পুলিশ দোষীদের গ্রেপ্‌কার করতে পারেনি। তারা আরও জানান, অতিদ্রুত সময়ের মধ্যে দোষীদের গ্রেফতার করে আইনের আওতায় আনতে না পারলে আমরা কঠোর আন্দোলনের ডাক দেব।
উল্লেখ্য, গত মঙ্গলবার সকালে মিলগেট এলাকা থেকে ভিআইপি-২৭ বাসে চড়ে কলেজগেটস্থ সিটি  কলেজে যাওয়ার পথে সিট ও ভাড়া নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে বাসের হেলপার ধাক্কা দিয়ে হাবিবকে মহাসড়কে ফেলে দেয়। এতে সে গুরুতর আহত হলে চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে তার মৃত্যু হয়।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর