× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৭ জানুয়ারি ২০২০, সোমবার

সুস্থ জীবন ফিরে পেতে দরকার তিন লাখ টাকা

বাংলারজমিন

বগুড়া প্রতিনিধি | ১৭ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার, ৮:৫৩

চাঁদের মত ফুটফুটে শিশু সারোওয়ার আহম্মেদ (কাওসার) বগুড়া জেলার শাজাহানপুর উপজেলার শ্মশানকান্দি গ্রামে ব্র্যাক পরিচালিত স্কুলে (প্লে শ্রেণি) পড়ছে। বয়স পাঁচ বছর। তার বাবা আবুল কালাম মোল্লা। সে বগুড়া পৌরসভার কনজারভেন্সি শাখার চুক্তি ভিত্তিক লেবার। অনেক স্বপ্ন আর আশা নিয়ে পড়াশোনা শুরু করেছে। কিন্তু জীবনের শুরুতেই কঠিন রোগে আক্রান্ত হয়ে চিকিৎসার অভাবে জীবনের আলো নিভিয়ে যেতে বসেছে। কাওছারের জন্মগত ভাবে একটি হার্ট ফুটো কাওছার এখন প্রায়ই অসুস্থ থাকে। চিকিৎসার পর তার একটি হার্টে ফুটো ধরা পড়েছে।
বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ডা. শিবলী হায়দার এর কাছে প্রথমে সে চিকিৎসা করে সেখানে দীর্ঘদিন চিকিৎসার পর সুস্থ্য না হওয়ায় তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। ঢাকার জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের ডাক্তার মোঃ শফিকুল ইসলামের কাছে তাকে চিকিৎসা করানো হয়। ডাক্তার পরীক্ষা নীরিক্ষা করানোর পর নিশ্চিত হন তার হার্টে ফুটো রয়েছে। তার সুস্থ্যতার জন্য জরুরি অপারেশন প্রয়োজন। কিন্তু অপারেশনে প্রায় তিন লক্ষ টাকা দরকার। কিন্তু ওই পরিমাণ টাকা তার গরিব বাবা-মার পক্ষে বহন করা সম্ভব নয়। বর্তমানে টাকার অভাবে তার চিকিৎসা বন্ধ রয়েছে। ছেলের জীবন বাঁচাতে তার বাবা ও মা প্রধানমন্ত্রী, এমপি, জেলা প্রশাসন, সমাজের বিত্তবান, অর্থশালী, ব্যবসায়ী ও সমাজসেবীদের কাছে আর্থিক সাহায্যের আবেদন করেছেন। সাহায্য পাঠাবার ঠিকানা ঃ আবুল কালাম মোল্লা, পিতা: ছাত্তার মোল্লা শ্মশানকান্দি, থানা : শাজাহানপুর, জেলা: বগুড়া। বিকাশ নম্বর- ০১৭৪০-৯৫০৮৪৩ একাউন্ট নম্বর:  সাউথ ইস্ট ব্যাংক : ০০১২১০০০০২৯৬৬।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর