× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ১৮ জানুয়ারি ২০২০, শনিবার

গিটারগুলো কোথায়?

বিনোদন

| ১৮ অক্টোবর ২০১৯, শুক্রবার, ৮:১২

গিটারই আমার জীবন- এমনটা সবসময়ই বলতেন আইয়ুব বাচ্চু। গিটারের তারেই তিনি জীবনটা বেঁধেছিলেন দারুণভাবে। পৃথিবীর অনেক দেশেই কনসার্ট করতে গিয়ে তিনি কিনে নিয়ে এসেছিলেন বিভিন্ন ব্র্যান্ডের বিখ্যাত সব গিটার। মোট ৫৮টি গিটার ছিল তার। এর মধ্যে কিছু গিটার আইয়ুব বাচ্চু বিক্রি করেছিলেন, কিছু উপহার হিসেবে বিভিন্ন ব্যক্তি, প্রতিষ্ঠানকে দিয়েছিলেন। শেষ পর্যন্ত ৪০টি গিটার রয়েছে আইয়ুব বাচ্চুর পরিবারের সংগ্রহে। প্রসঙ্গত, ঢাকার মগবাজারের কাজী অফিসের গলিতে দীর্ঘদিন ধরে একটি ভাড়া বাসায় ছিল আইয়ুব বাচ্চুর তথা এলআরবি ব্যান্ডের নিজস্ব স্টুডিও এবং কার্যালয় ‘এবি কিচেন’। দেশে থাকলে এবং বাইরে কোনো কনসার্ট না থাকলে দিনের বেশির ভাগ সময় সেখানেই কাটাতেন আইয়ুব বাচ্চু এবং এলআরবির সদস্যরা।
গত মার্চে বাসাটি ছেড়ে দেয়া হয়েছে। আইয়ুব বাচ্চুর স্ত্রী চন্দনা ফেরদৌস আক্তার স্টুডিওর সব যন্ত্রপাতি বাসায় নিয়ে গেছেন। ‘এবি কিচেন’ ও আইয়ুব বাচ্চুর ব্যবহৃত বাদ্যযন্ত্রগুলো রেখে দিয়েছেন এখনো। শুধু এলআরবির বাদ্যযন্ত্রগুলো বিক্রি করে দিয়েছেন ব্যান্ডটির সাবেক ব্যবস্থাপক শামীম আহমেদের কাছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর