× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ১৯ জানুয়ারি ২০২০, রবিবার

পাঁচবিবিতে ‘বন্দুকযুদ্ধে’ ৮ মামলার আসামি নিহত

অনলাইন

জয়পুরহাট প্রতিনিধি | ১৮ অক্টোবর ২০১৯, শুক্রবার, ১০:১৩

জয়পুরহাটের পাঁচবিবিতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আমিনুল ইসলাম নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত আমিনুল পাঁচবিবি উপজেলার পেয়ারা গ্রামের সাহাবুল ইসলামের ছেলে। তার বিরুদ্ধে পাঁচবিবি থানায় অপহরণ ও মুক্তিপণ আদায়সহ ৮টি মামলা রয়েছে। আজ ভোরে পাঁচবিবি উপজেলার সিরট্রি- নিশ্চিন্তা সড়কের ভুতগাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, পাঁচবিবির ভুতগাড়ী গ্রামে অপহরণকারীরা একত্রিত হচ্ছে এমন সংবাদ পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে যায়। এ সময় পুলিশের অবস্থান টের পেয়ে অপহরণকারী দল গুলি ছোঁড়ে। পুলিশও পাল্টা গুলি চালায়। এ সময় অপহরণকারীরা পালিয়ে গেলেও ঘটনাস্থলে আমিনুল ইসলাম নিহত হন।


পরে ঘটনাস্থল থেকে পুলিশ একটি বিদেশি পিস্তলসহ ৭ রাউন্ড গুলি উদ্ধার করে। এ সময় ২ পুলিশ সদস্য আহত হয়েছে বলে পুলিশ দাবি করেছে।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনছুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নিহতের লাশ উদ্ধার করে প্রথমে থানায় এবং পরে ময়নাতদন্তের জন্য জেলা আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর