× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৪ জানুয়ারি ২০২০, শুক্রবার

অন্য এক ইয়ামি

বিনোদন

বিনোদন ডেস্ক | ১৮ অক্টোবর ২০১৯, শুক্রবার, ১১:১৬

বেশ কয়েকটি ছবিতে নিজের অভিনয় ও গ্ল্যামারের কারিশমা দেখিয়ে বলিউডে ভালো অবস্থান গড়ে নিয়েছেন ইয়ামি গৌতম। বিশেষ করে ‘সানামরে’, ‘কাবিল’ ও ‘সরকার থ্রী’ ছবিগুলোতে কাজ করে সর্বোচ্চ সফলতা তুলে নিয়েছেন তিনি। পাশাপাশি বিভিন্ন বিজ্ঞাপনেও তার উজ্জ্বল উপস্থিতি প্রশংসিত হয়েছে। এদিকে বর্তমানে কয়েকটি ছবি নিয়ে ব্যস্ত সময় পার করছেন এ তারকা। এরমধ্যে ‘জিনি ওয়েডস সানি’ শীর্ষক একটি ছবির শুটিং তিনি শুরু করেছেন। পুতিন খান্না পরিচালিত এ ছবিতে একজন আধুনিক চাকুরীজিবী নারীর চরিত্রে কাজ করেছেন তিনি। তবে কমেডি-ড্রামানির্ভর এ ছবিতে অভিনয় করতে গিয়ে নিজেকে পুরোপুরি ভেঙেছেন ইয়ামি। এখানে ব্যাপক খোলামেলা হয়ে যেমন ক্যামেরাবন্দি হচ্ছেন তিনি তেমনি আবার কর্পোারেট লুকেও দেখা যাবে তাকে।
একইসঙ্গে নানা রূপে দেখা মিলবে তার এ ছবিতে। ইয়ামী বলেন, এটা আমার ক্যারিয়ারের সবচাইতে ভিন্নধর্মী হতে চলেছে। অনেক বেশি উপভোগ করছি শুটিং। এখানে অন্য এক ইয়ামিকে সবাই আবিস্কার করতে পারবেন। বিভিন্ন রূপে-সাজে কাজ করছি। তাছাড়া পুরো ছবিতে কোথাও দর্শক এতটুকু বিরক্ত হবেন না, এটা হলফ করে বলতে পারি। তাই অপেক্ষায় থাকুন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর