× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২০ জানুয়ারি ২০২০, সোমবার

বিজিবির হাতে আটক ভারতীয় জেলে কারাগারে

অনলাইন

অনলাইন ডেস্ক | ১৮ অক্টোবর ২০১৯, শুক্রবার, ২:১৭

রাজশাহীর চারঘাট সীমান্তে আটক ভারতীয় জেলে প্রণব মণ্ডলের বিরুদ্ধে অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশ ও মা ইলিশ ধরার অপরাধে মামলা দায়ের করেছে বিজিবি। শুক্রবার বিজিবির ক্যাম্পের হাবিলদার হুমায়ুন কবীর বাদী হয়ে চারঘাট থানায় মামলাটি করেন। মামলার পর প্রণব মণ্ডল গ্রেফতার দেখিয়ে বেলা ১১টার দিকে রাজশাহীর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়। দুপুরে শুনানি শেষে তাকে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।
প্রণব মণ্ডল ভারতের মুর্শিদাবাদ জেলার জলঙ্গী থানার সাহেবনগর ছিড়াচর এলাকার বসন্ত মণ্ডলের ছেলে। চারঘাট থানার ওসি সমিত কুমার কুণ্ড জানান, বিনা পাসপোর্টে বাংলাদেশে অনুপ্রবেশ ও বাংলাদেশ সরকারের মা ইলিশ সংরক্ষণ আইন অমান্য করে পদ্মায় ইলিশ ধরার অপরাধের মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।
বৃহস্পতিবার সকালে রাজশাহীর চারঘাট সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) মধ্যে গোলাগুলির ঘটনায় এক বিএসএফ সদস্য নিহত হন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
গনিম
১৮ অক্টোবর ২০১৯, শুক্রবার, ৮:৪৩

ধন্যবাদ বাংলাদেশ বিজিবি কে অসংখ্য অসংখ্য ধন্যবাদ জানাই

অন্যান্য খবর