× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৭ জানুয়ারি ২০২০, সোমবার

দ্বিতীয়বার যান্ত্রিক ত্রুটিতে মেয়র আরিফের ফ্লাইট

অনলাইন

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে | ১৮ অক্টোবর ২০১৯, শুক্রবার, ৩:২৪

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীকে নিয়ে দ্বিতীয়বারের মতো উড়তে ব্যর্থ হয়েছে থাই এয়ারওয়েজের একটি ফ্লাইট। আজ দুপুরে ফ্লাইটটি কুয়ালালামপুর থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসার কথা থাকলেও যান্ত্রিক ত্রুটির কারণে উড়তে পারেনি বিমানটি। ফলে মালয়েশিয়া থেকে আসার পথে পরপর দু’বার উড্ডয়নে ব্যর্থ হলো মেয়র আরিফের ফ্লাইট।

সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মাহবুবুল হক চৌধুরী এ কথা জানিয়েছেন।

এর আগে বৃহস্পতিবার রাতে মালয়েশিয়া থেকে ঢাকা ফেরার পথে অল্পের জন্যে ভয়াবহ বিমান দূর্ঘটনা থেকে রক্ষা পান মেয়র ও তার সফরসঙ্গীরা। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় মালয়েশিয়ান এয়ারলাইন্সের একটি ফ্লাইটে কুয়ালালামপুর থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেন মেয়র। রানওয়ে ঘুরে উড্ডয়নের পূর্বমূহুর্তে উড়োজাহাজটিতে যান্ত্রিক ত্রুটি দেখা দেয়। বার বার উড্ডয়নের চেষ্টা করেও পাইলট ব্যর্থ হন। এ সময় বিকট শব্দ হতে থাকে, এতে যাত্রীদের মধ্যে আতংক দেখা দেয়। প্রায় দু’ঘন্টা রানওয়েতে রেখেই এয়ারলাইন্সের প্রকৌশলী টিম উড়োজাহাজটি মেরামতের চেষ্টা করেন।
পুরোটা সময় উড়োজাহাজের ভেতরে যাত্রীরা আতংকে সময় কাটান। পরে ফ্লাইটটি বাতিল করতে বাধ্য হয় কর্তৃপক্ষ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর