× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২০ জানুয়ারি ২০২০, সোমবার

চাঁদনির অভিমান

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৯ অক্টোবর ২০১৯, শনিবার, ৮:০১

আমি এখন নিয়মিত কাজ করতে চাই। তবে মনের মতো গল্প ও চরিত্র তেমন পাচ্ছি না। তাই কাজের সংখ্যাও আমার বেশি না। মাঝে মাঝে অভিমান হয়। কিন্তু আবার ঠিক হয়ে যাই। এভাবে কথাগুলো জানালেন মডেল-অভিনেত্রী চাঁদনি। তিনি বলেন, মাঝে ক্যারিয়ারে লম্বা একটা সময় আমাকে নানা সমস্যার মধ্য দিয়ে পার করতে হয়েছে। এখন স্বাধীন।
তাই নিজের জন্য ভালো কিছু কাজ করতে চাই। যে কাজগুলো দর্শকের মনেও দাগ কাটবে। সম্প্রতি এ অভিত্রেীর ‘পাগলা হাওয়া’ শিরোনামের একটি ধারাবাহিক নাটক প্রচার শেষ হয়েছে। তবে এরইমধ্যে নতুন আরো একটি ধারাবাহিকে কাজ শুরু করেছেন তিনি। শিরোনাম ‘ঘুমন্ত শহরে’। এটির নির্মাতা নজরুল ইসলাম রাজু। ধারাবাহিকটি প্রসঙ্গে চাঁদনি বলেন, এর গল্প আমাদের চেনা-জানা। নাটকের গল্প এ সময়ের জীবন যাত্রার। এদিকে এ অভিনেত্রী বড় পর্দাতেও কাজ করার ইচ্ছে পোষণ করেন। তিনি বলেন, বড় পর্দার প্রতি ভালোবাসা আমার একটুও কমেনি। ভালো গল্প ও চরিত্র পেলে আবার বড় পর্দায় কাজ করতে চাই। অভিনয়ের বাইরে চাঁদনির ধ্যান-জ্ঞান নাচ নিয়ে। তাই খ্যাতিমান নৃত্যশিল্পীদের নির্দেশনা দিতে চান বলে জানান তিনি। চাঁদনি বলেন, একটা সময় মিউজিক ভিডিও এবং টেলিভিশনে নাচের অনুষ্ঠান করেছি। এখন কিন্তু সেসব ইচ্ছে আর নেই। শুধু অভিনয়ের পাশাপাশি নাচে খ্যাতিমান নৃত্য শিল্পীদের জন্য নির্দেশনা দিতে চাই।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর